নওয়াজ শরীফকে জুতা মেরে আটক তরুণ

নওয়াজ শরীফকে জুতা মেরে আটক তরুণ
bodybanner 00

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ওপর জুতা ছুড়ে মেরেছেন এক তরুণ। রবিবার লাহোরে জামিয়া নাইমিয়া বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে ওই তরুণ তাকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেন বলে এক খবরে জানিয়েছে সামা টিভি। ঘটনার পরপরই নওয়াজ শরিফের দল পিএমএলএন-এর নেতাকর্মীরা অভিযুক্ত তরুণকে আটক করে। এসময় ওই তরুণকে মারপিট করা হয়। পরে ওই তরুণ এবং তার সহযোগীদের গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

পুলিশ জানায়, আটককৃত তরুণ ওই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। তার নাম তালহা মনোয়ার। দলীয় নেতাকর্মীদের মারপিটে আহত তালহাকে বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে নওয়াজ শরিফ তার বক্তব্যে বলেছেন, পাকিস্তানের জন্য নাইমিয়া বিশ্ববিদ্যালয়ের মতো প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। পাকিস্তানকে আদর্শ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য তার দল কাজ করে যাচ্ছে বলে তিনি বলেন।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরানের খান এবং পাকিস্তান পিপলস পার্টি এই ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেছেন। এর আগে শনিবার পিএমএলএন-এর সম্মেলন চলাকালে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা মোহাম্মদ আসিফকে লক্ষ্য করে অজ্ঞাত এক ব্যক্তি কালি নিক্ষেপ করেছিল। সূত্র : ডন

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00