ব্রেকিং নিউজঃ

নওগাঁয় বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ॥ গ্রেফতার ২৭

নওগাঁয় বিএনপির মিছিলে পুলিশের  লাঠিচার্জ॥ গ্রেফতার ২৭
bodybanner 00

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ-
খালেদা জিয়ার রায় ঘোষনার পর বৃহস্পতিবার বিকেলে নওগাঁ জেলা বিএনপি এই রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। নওগাঁ শহরের তাজের মোড় থেকে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর নেতৃত্বে এবং শহরের মাংসহাটির মোড় থেকে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনির নেতৃত্বে মিছিল বের করে দলীয় কার্যালয়ের দিকে আসতে লাগলে উভয় মিছিলটিকে পুলিশ বাধা দেয়। পরে তারা শহরের তুলাপট্টির মোড়ে রাস্তায় বসে সরকার বিরোধী শ্লোগান দিতে থাকলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
নওগাঁয় বিএনপির মিছিলে পুলিশের  লাঠিচার্জ॥ গ্রেফতার ২৭এদিকে জেলার মান্দায় বিকেল ৩টার দিকে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ডা. ইকরামুল বারী টিপুর নেতৃত্বে রায়ের প্রতিবাদে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে। এসময় বিএনপি কর্মী ও নিয়ামতপুর উপজেলার বালাতৈড় কলেজের শিক্ষক এমদাদুল হককে (৪৫) গ্রেফতার করে পুলিশ। তিনি মান্দার বাদলঘাটা গ্রামের বাশতুল্লা মোল্লার পুত্র। এদিন বিকেল ৩টায় নিয়ামতপুরে সাবেক এমপি ডা. ছালেক চৌধূরীর নেতৃত্বে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের ধাওয়া খেয়ে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের ২৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা পুলিশের দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছে।
এদিন নওগাঁ শহরসহ ১১ উপজেলা এলাকায় পুলিশ, র‌্যাব ও বিজিবির মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে নওগাঁ শহরের গুরুত্বপূর্ণ এলাকা গুলোতে অতিরিক্ত পুলিশ, বিজিবি এবং র‌্যাব মোতায়েন করা হয়। এছাড়া, র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00