ব্রেকিং নিউজঃ

নওগাঁয় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৬॥ আহত ৪

নওগাঁয় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৬॥ আহত ৪
bodybanner 00

বিকাশ চন্দ্র প্রাং, স্টাফ রিপোর্টার, নওগাঁঃ
রবিবার নওগাঁয় পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দূর্ঘটনায় পোরশা উপজেলায় ৫ জন ও পত্নীতলা  ১ জন নিহত হয়েছে।
পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে পোরশা উপজেলার সারাইগাছী থেকে একটি যাত্রীবাহী ব্যাটারী চালিত টমটম কসনা গ্রামে যাচ্ছিল। এ সময় টমটমটি উপজেলার সরাইগাছী-পোরশা সড়কের কুসরপাড়া নামকস্থাে আসলে সরাইগাছী থেকে পোরশা গামী একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়। এতে টমটমটি উল্টে গে ন লে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়। আহত ৪ জনকে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ যাত্রীর মৃত্যু হয়। এদের মধ্যে নিহত ৩ যাত্রীর পরিচয় পাওয়া গেছে। তারা হলো, উপজেলার কসরা গ্রামের মৃত মুনির উদ্দিনের ছেলে আব্দুল সালাম (৪৮), একই গ্রামের মোসলেমের ছেলে আশরাফুল ইসলাম (৪২) এবং বোরা গ্রামের রানার স্ত্রী হিরা বেগম (৬০)।
অপরদিকে সকাল সাড়ে ৮টায় জেলার পত্নীতলা  উপজেলার নজিপুর বাজার এলাকায় মাছ বোঝায় একটি ট্রাক ধাক্কা দিলে রমজান আলী (৫০) নামে এক ব্যাক্তি ঘটনাস্থলেই নিহত হন।
আহতরা হলো, মশবই গ্রামের টোরেলার ছেলে রাতিন(৩০) ও তার স্ত্রী মিনতী(২৫), কোচনা গ্রামের রকিবের ছেলে সিরাজুল(৩২) একই গ্রামের মজিবুরের ছেলে রবিউল(২২)সহ অজ্ঞাত ৪ জন। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00