ব্রেকিং নিউজঃ

দোহারে ব্যারিষ্টার নাজমুল হুদাকে অবাঞ্চিত ঘোষণা

দোহারে ব্যারিষ্টার নাজমুল হুদাকে অবাঞ্চিত ঘোষণা
bodybanner 00


নাগরিক সমাজের উদ্যোগে ঢাকার দোহারে নিজ এলাকায় কথিত বিএনএফের স্বঘোঘিত চেয়ারম্যান, দুর্নীতির দায়ে সাজা প্রাপ্ত সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় নাগরিক ফোরামের আয়োজনে লটাখোলা জাতীয় পার্টি অফিসের সামনে নানা বয়সী নারী পুরুষ জড়ো হতে থাকে। বিভিন্ন শ্রেণী ও পেশার জনসাধারণের অংশ গ্রহণে মধ্যে দিয়ে মানববন্ধন পরে বিক্ষোভ মিছিলে পরিনত হয়। এ সময় মিছিলে অংশগ্রহণকারীরা নাজমূল হুদার বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে উপজেলা প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে। পরে করম আলীর মোড়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় এ সময় বক্তারা দোহার ও নবাবগঞ্জের উন্নয়নের নেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রত্যাহার না করা হলে, নাজমূল হুদা দোহারে প্রবেশ করলেই তাকে প্রতিরোধ করার ঘোষণা দেন। এ সময় বিক্ষুদ্ধ জনতা নাজমুল হুদার ছবিতে অগ্নিসংযোগ করে তার ছবি পুড়িয়ে দেয় এবং তাকে অবাঞ্চিত ঘোষণা করে।

উল্লেখ্য সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে নাজমুল হুদার দায়ের করা মামলায় ঢাকা-১ আসনের সাংসদ সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামকে জড়িয়ে মিথ্যা অভিযোগ দায়ের করার প্রতিবাদে দোহারে নাগরিক ফোরাম এ কর্মসূচি পালন করে। নাগরিক সমাজের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন, খন্দকার নুরুল আনোয়ার বেলাল, মো. রফিক তালুকদার ও ডা. আলাউদ্দিন আল আজাদ। এ সময় স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00