ব্রেকিং নিউজঃ

দোহারে খাল দখল করে স্থাপনা নিমার্নে বাধা প্রদানে পুলিশের সাথে সংঘর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আটক-১

দোহারে খাল দখল করে স্থাপনা নিমার্নে বাধা প্রদানে পুলিশের সাথে সংঘর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আটক-১
bodybanner 00

দোহারে খাল দখল করে স্থাপনা নির্মানকালে পুলিশ বাধা প্রদান করলে পুলিশের উপ-পরিদর্শকসহ কয়েক পুলিশ সদস্যকে লাঞ্চিত করার ঘটনা ঘটেছে।এ ঘটনায় পুলিশ ঘটনার মুল অপরাধী পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো.মঞ্জু@রিপন খান(৪০)কে আটক করে আদালতে সোপর্দ করেছেন।
পুলিশ  ও স্থানীয় সুত্রে জানা যায়,উপজেলার কাটাখালী গ্রামের আপন খানের বাড়ির সামনের সরকারি খালের পানি চলাচলের স্বাভাবিক প্রক্রিয়া বন্ধ করে তাতে বালু ভরাট করে স্থাপনা নির্মানকালে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল-আমিনকে অভিযোগ করলে ঘটনার সতত্যা জানার জন্য দোহার থানার পুলিশকে জানালে কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক বজলুর রশিদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে বাঁধ অপসারন করতে গেলে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো.মঞ্জু@রিপন খান বজলুর রশিদকে প্রকাশ্যে লাঞ্চিত করেন এবং জিম্মি করেন।সংবাদ পেয়ে দোহারের ইউএনও ও ওসি সিরাজুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করেন।এ সময়ে ঘটনার মুল অপরাধী পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো.মঞ্জু রিপন খানকে ওসি সিরাজ আটক করেন।

এ ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হলে স্থানীয়দের সামনে প্রশাসন খালের উপর বাধঁ অপসারন করে। এ বিষয়ে দোহার থানার ওসি সিরাজুল ইসলাম সমকালকে বলেন,সরকারি খালে বাধঁ দিয়ে স্থাপনা নির্মানে পুলিশ বাধা দিলে পুলিশকে লাঞ্চিত করা ও অবরোধ করে পুলিশকে আটক করা রাষ্ট্রিয় অপরাধ। এছাড়া আটককৃত রিপনের বিরুদ্ধে হত্যা মামলা, মাদক বিক্রয়কারী ও অপহরনের মামলা রয়েছে।গতকাল শুক্রবার আদালতে সোপর্দ করে ৭দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি চাওয়া হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00