ব্রেকিং নিউজঃ

দোহারের বন্যাদুর্গত ও ভাঙন এলাকায় সেবকলীগের ত্রান অব্যাহত।

দোহারের বন্যাদুর্গত ও ভাঙন এলাকায় সেবকলীগের ত্রান অব্যাহত।
bodybanner 00

 

সিনিয়র স্টাফ রিপোর্টার, আবুল হাশেম ফকির

আজ ৪ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে ঢাক জেলার দোহারের মাহাম্মুদপুর ইউনিয়নের মরহুম কাজিম পেশকারের বাড়ীতে দুই শত পরিবারের মাঝে ধারাবাহীক ত্রান বিতরন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা।

দোহারের বন্যাদুর্গত ও ভাঙন এলাকায় সেবকলীগের ত্রান অব্যাহত।
এসময় উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ।
এসময় তিনি বলেন প্রতি বছর এই দিনে ত্রান দেওয়া নেওয়ার প্রতিযোগীতায় ব্যাস্ত হয়ে যাই। কিন্ত ঐতিহ্যবাহী দোহার উপজেলার মানচিত্র থেকে ইউনিয়ন, ওয়ার্ড,বিভিন্ন গ্রাম পদ্মার করাল গ্রাসে হাড়িয়ে যাচ্ছে বছরের পর বছর। কিন্ত পদ্মার স্হায়ী শাসন হচ্ছে না। ফলে আমাদের ত্রান ও সাহা্য্যের জন্য ঘুরতে হয় ধারা ধারে। এই দূহঃসহ জীবন যাপন থেকে আমরা মুক্তি চাই।
তিনি ভারাক্রান্ত মনে আরো বলেন আমার বাড়ী তিনবার ভেঙ্গেছে,আজ আমিও বাণবাসী মানুষ। আমার ইউনিয়ন অনেকাংশ আজ পদ্মা-ভুগলিকভাবে নদী গর্ভে, দিন দিন ছোট হয়ে যাচ্ছে দোহার উপজেলা।আজ একবাক্যে সবাই ত্রানের বদলে পদ্মার ভাঙন রোধে পদ্মার স্হায়ী শাসনের আওয়াজ তুলছে। আর চাইনা ত্রান, চাই পদ্মার শাসন?
এসময় আরো উপস্হিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক জাফর ইকবাল লাভলু, আওয়ামীলীগ নেতা ফারুকুজ্জামান,নির্মল রঞ্জন গুহের সহধর্মিনী মিসেস আলো,দোহার উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বেপারী,দোহার পৌরসভার সেবকলীগের সাধারন সম্পাদক নবী হোসেন, টিটু প্রমূখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00