brandbazaar globaire air conditioner

দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির লটারি অনুষ্ঠিত

দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির লটারি অনুষ্ঠিত
epsoon tv 1

মাকসুমুল মুকিম ঃ ঢাকার দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির লটারি ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি সোমবার দুপুরে স্কুল মাঠের বটমূলে এই লটারি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 


২৭০ জন শিক্ষার্থীর ভর্তি ফরম বিতরণ করা হয়েছিল এর মধ্যে  ১১৩  জন নতুন  শিক্ষার্থী ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়ার সুযোগ পায়। লটারিতে নির্বাচিত হয়ে যদি কোন শিক্ষার্থী ভর্তি না হয়, তবে অপেক্ষমান ১০ জন হতে  ভর্তির সুযোগ দেয়া হবে। ভর্তির লটারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে  উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা ও সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি এ.এফ.এম ফিরোজ মাহমুদ। এ লটারি অনুষ্ঠান টি পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র।

 বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম খালেক তার বক্তব্যের মাধ্যমে বলেন আমাদের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস গ্রুপে এবং তোফাজ্জল হোসেন তুহিন এবং শামিম হাসানের  ফেসবুক পেজে  লাইভ অনুষ্ঠানটি সম্পচার করা হয়েছে। আপনারা অভিভাবক, শিক্ষার্থী ও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীর সামনেই এ ভর্তি লটারি পরিচালনা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা  মো.রকিব হাসান সহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দ।


epsoon tv 1

Related posts

body banner camera