ব্রেকিং নিউজঃ

দেশের বাজারে নতুন স্মার্টফোন আনল স্যামসাং জে৮ | দৈনিক আগামীর সময়

দেশের বাজারে নতুন স্মার্টফোন আনল স্যামসাং জে৮ | দৈনিক আগামীর সময়
bodybanner 00

দেশের বাজারে গ্যালাক্সি জে৮ নামে নতুন স্মার্টফোন আনল স্যামসাং। গ্যালাক্সি জে সিরিজের সর্বশেষ সংযোজন এটি। স্যামসাংয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যালাক্সি জে৮-এর মাধ্যমে স্যামসাং মাঝারি বাজেটের স্মার্টফোনে পাওয়া যাবে ফ্ল্যাগশিপ ডিভাইসের নানা ফিচার।

 

গ্যালাক্সি জে৮-এ রয়েছে স্যামসাংয়ের বেজেল লেস ইনফিনিটি ডিসপ্লে। এর ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড এইচডি প্লাস স্ক্রিনের রেশিও ১৮.৫: ৯। ডিভাইসটি এমনভাবে তৈরি করা হয়েছে, যেন এটি দীর্ঘস্থায়ী হওয়ার পাশাপাশি ভালো গ্রিপ প্রদান করতে পারে। গ্যালাক্সি জে৮-এ আছে ১৬ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ডুয়েল ব্যাক ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল ক্যামেরার অ্যাপারচার ১.৭ এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরাটি অ্যাপারচার ১.৯। রয়েছে অটো ফোকাস, এলইডি ফ্ল্যাশ এবং লাইভ ফোকাস মোড। রয়েছে ১.৯ অ্যাপারচার ও অ্যাডজাস্টেবল এলইডি ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সামনের ক্যামেরায় আরও রয়েছে সেলফি ফোকাস ও এআর স্টিকার মোড।

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ১.৮ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি মেমোরি, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এ ছাড়া ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৩৫০০ এমএএইচ ব্যটারি। গ্যালাক্সি জে৮-এর সিকিউরিটি ফিচার হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, সিকিউর ফোল্ডার সিস্টেম এবং ফেস রিকগনিশন আনলক ফিচার।

স্যামসাং মোবাইল বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মূয়ীদুর রহমান বলেন, জে সিরিজ স্যামসাং মোবাইলের সবচেয়ে জনপ্রিয় সিরিজ। গ্যালাক্সি জে৮-এ ফ্ল্যাগশিপ ডিভাইসের অনেক ফিচার এসেছে। এর দাম ২৯ হাজার ৫০০ টাকা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00