তিন ফরম্যাটেই শীর্ষে সাকিব

তিন ফরম্যাটেই শীর্ষে সাকিব
bodybanner 00

সাকিব আল হাসান যে বিশ্বের সেরা ক্রিকেটার প্রতিনিয়তই প্রমাণ দিয়ে যাচ্ছে। আইসিসি খেলোয়াড় র‌্যাঙ্কিংয়ে তিন ফরম্যাটেই অলরাউন্ডারদের তালিকায় শীর্ষ অবস্থানে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। রোববার দলীয় ও ব্যক্তিগত র‌্যাঙ্কিংয়ের সর্বশেষ তালিকা প্রকাশ করেছে আইসিসি। বর্তমানে টেস্টে ৪৩৮ রেটিং পয়েন্ট নিয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে রয়েছেন সাকিব আল হাসান।

O general AC price in Bangladesh

দ্বিতীয় অবস্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। তার রেটিং পয়েন্ট ৩৯১। নিজের মাঠে সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে অসাধারণ পারফরম্যান্স করেছেন সাকিব আল হাসান। বর্তমানে ওয়ানডে ফরম্যাটে তিনি ৩৬০ রেটিং পয়েন্ট নিয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। এই তালিকায় ৩৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ হাফিজ।

রোববার শেষ হয়েছে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ টি-২০ সিরিজ। এই সিরিজে ১০৯ রান করে টি-২০তে খেলোয়াড় র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের মধ্যে শীর্ষে উঠে এসেছেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম। র‌্যাঙ্কিংয়ে ১১ ধাপ উন্নতি করেছেন তিনি। এই প্রথমবারের মতো তিনি শীর্ষে উঠে আসলেন। অন্যদিকে, টি-২০তে বোলারদের মধ্যে শীর্ষে উঠে এসেছেন কিউই স্পিনার মিচেল স্যান্টনার। এই ফরম্যাটে অলরাউন্ডারদের মধ্যে শীর্ষ স্থান ধরে রেখেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তার রেটিং পয়েন্ট ৩৫৪। আর ৩৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00