ব্রেকিং নিউজঃ

তাহিরপুরে বিএনপি নেতা সন্দেহ করে জাকের পার্টির নেতাকে গ্রেপ্তার

তাহিরপুরে বিএনপি নেতা সন্দেহ করে জাকের পার্টির নেতাকে গ্রেপ্তার
bodybanner 00

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে বিএনপি নেতা সন্দেহে মানিক মিয়া নামের উপজেলা জাকের পার্টির এক সহ -সভাপতি কে গ্রেফতার করেছেথানা পুলিশ। তিনি উপজেলার পৈলনপুর গ্রামের আব্দুল মোতালেবর ছেলে। বুধবার রাতে মানিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেথানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায় ,উপজেলা বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকীকে সামনে রেখে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে গোপনবৈঠকে শলা পরামর্শৈর মাধ্যমে নাশকতা মূলক কার্যসম্পাদনের চেষ্টা ও সহায়তা করার অপরাধে থানা পুলিশ বাদী হয়ে ৪২ জনের নামউল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪০ -৫০ জনের বিরুদ্ধে ১ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করে।ঐ মামলার এজাহারে মানিকের নাম নাথাকলেও থানার মামলার তদন্ত কারী অফিসার মানিককে আটকের পর ঐ মামলায় গ্রেফতার দেখান।

মানিকের পরিবারের লোকজনের অভিযোগ মানিক বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত না থাকা সত্ত্বেও মহল বিশেষের ইন্ধনে হয়রানি ওগ্রেফতার বাণিজ্যের স্বার্থে মানিককে গ্রেফতার করেছেন মামলার তদন্ত কারী অফিসার। তাহিরপুর উপজেলা জাকের পার্টির সভাপতিমোঃ আমান উল্লাহ জানান গ্রাম্য কোন্দলের কারণে বলির পাঠা বানানো হয়েছে মানিককে,তিনি উপজেলা জাকের পার্টির সহ-সভাপতিআদো কোনোদিন মানিক বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না।

তাহিরপুর থানার মামলার তদন্ত কারী অফিসার এসআই মোঃ আমির উদ্দিন বুধবার রাতে মানিককে গ্রেফতারের সত্যতা স্বীকার করলেওমানিক বিএনপির কোন পদবী ধারী নেতা তা তিনি জানেন না বলে জানান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00