জগন্নাথপুরে তিন গাঁজা ব্যাবসায়ীকে  গ্রেফতার করেছে পুলিশ 

জগন্নাথপুরে তিন গাঁজা ব্যাবসায়ীকে  গ্রেফতার করেছে পুলিশ 
bodybanner 00
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ
জগন্নাথপুরে মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আব্দুস শহীদ
(৪৭),ইরন(৪২)ও কামাল(৪০) নামক তিন জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে থানা পুলিশ। বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি। নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।' পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।
থানা সুত্রে জানাযায়,জগন্নাথপুর থানা পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর   উপজেলার কলকলিয়া বাজারের উত্তর প্রান্তে অবস্থিত কাপ্তান শাহ এর আস্তানায় অভিযান চালিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের ঘুংগিয়ারগাঁও গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে হিরণ মিয়া(৪০), ছাতক ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের শক্তিরগাঁও গ্রাম নিবাসী মৃত রাজাই মিয়ার ছেলে আবদুস শহীদ (৪৭) ও গোয়াসপুর গ্রামের মৃত আফতাব আলীর ছেলে কামাল মিয়া (৪২)
কে ১২০ গ্রাম গাঁজাসহ গত রবিবার(২৭শে মে) দিবাগত রাতে গ্রেফতার করেছে।
জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী।  তাদেরকে সোমবার(২৮ শে মে) সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00