ব্রেকিং নিউজঃ

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে যাব না: এরশাদ

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে যাব না: এরশাদ
bodybanner 00

তত্ত্বাবধায়ক সরকার নয়, সংবিধানের আলোকেই জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশ নিতে চায় বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার দুপুরে সিলেটে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবার প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। আগামী দিনের রাজনৈতিক পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামীলীগের সাথে জাতীয় পার্টির জোট নেই উল্লেখ করে সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, আওয়ামীলীগের সাথে আমাদের কোন জোট নেই, ভবিষ্যতে কি হবে সেটা বলা যাচ্ছে না। জাতীয় পার্টি সব সময় নির্বাচনে বিশ্বাস করে, গণতন্ত্রে বিশ্বাস করে। নির্বাচন ছাড়া কোন কিছুই করা যায় না।

আগামীকাল থেকে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা শুরু হবে জানিয়ে এরশাদ বলেন, রেওয়াজ অনুযায়ী সিলেটে থেকে হযরত শাহজালালের দোয়া নিয়েই নির্বাচনী প্রচারনা শুরু হলো জাতীয় পার্টির। আশা করছি দোয়া কবুল হবে এবং আগামী নির্বাচনে আমরা ভাল করব।

বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে সিলেটে শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। এর আগে বেলা পৌনে ২টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান এরশাদ। সেখান থেকে সরাসরি শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় রওয়ানা হন। সোয়া দুইটায় তিনি মাজারে এসে প্রবেশ করেন। সেখানে দোয়া ও ফাতেহা পাঠ করেন তিনি। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিং করেন।

মাজার জিয়ারতকালে তাঁর সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, মেজর (অব.) খালেদ আখতারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00