ঢাকা-২ আসনের মনোনয়ন  প্রত্যাশী জননেতা শাহীন আহমেদ এর গণসংযোগ

ঢাকা-২ আসনের মনোনয়ন  প্রত্যাশী জননেতা শাহীন আহমেদ এর গণসংযোগ
bodybanner 00

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মনোয়ন দৌড়ে এগিয়ে থাকা এবং মনোনয়ন প্রত্যাশীদের রাজনৈতিক বাতায়নে উচ্ছল উপস্থিতি ভোটার এবং প্রার্থীদের সমন্বয়ে এক আলাদা আমেজ নিয়ে এসেছে। নির্বাচন মানেই একটি আনন্দমূখর পরিস্থিতি, সেটা পরিলক্ষিত হচ্ছে।

ঢাকা-২ আসনটি বেশ গুরুত্বপূর্ণ। স্বভাবতই সকলের দৃষ্টি এই আসনটিকে ঘিরে। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আওয়ামীলীগ দলীয় হাই-কমান্ডের নিকট এখান থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন জননেতা শাহীন আহমেদ।

প্রসঙ্গত উল্লেখ্য, ঢাকা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী, তৃণমূল আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের প্রিয় নেতা শাহীন আহমেদ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে দুই বার জাতীয় পদকপ্রাপ্ত কেরাণীগঞ্জ উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী আহবায়ক।

৬ জুন (শুক্রবার) বিকেলে জননেতা শাহীন আহমেদ কোনাখোলা মার্কেটের ব্যবসায়ীদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার মানেই গণতন্ত্র এবং উন্নয়নের সরকার। উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতায় দেশ এগিয়ে চলেছে। এই আসন থেকে মনোনয়ন পেলে, ওনার হাতকে আরও শক্তিশালী করতে নিজের সবকিছু বিলিয়ে দিতে প্রস্তুত আমি!’

এসময় উপস্থিত গণমাধ্যম কর্মীদেরকে তিনি এই এলাকায় দল এবং তাঁর ব্যক্তিগত উন্নয়নমূলক ও সমাজসেবামূলক কাজের কথা তুলে ধরেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00