brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ডোপ টেস্টে ধরা অভিনেত্রী

ডোপ টেস্টে ধরা অভিনেত্রী
epsoon tv 1

ভারতে দক্ষিণী অভিনেত্রী রাগিণী দ্বিবেদীর বিরুদ্ধে মাদকপাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আগেই উঠেছিল। এবার ডোপ টেস্টের নমুনা বিকৃত করার অভিযোগও উঠল এ অভিনেত্রীর বিরুদ্ধে। তিনি মাদকাসক্ত নন এটা প্রমাণ করতে ড্রাগ পরীক্ষকদের হাতে তুলে দিয়েছেন পানি মিশ্রিত ইউরিন। ভারতীয় গণমাধ্যম বেঙ্গালুরুর সিটি ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি এই অভিযোগ করেছে।

বেঙ্গালুরু পুলিশের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি) এ নিয়ে আনুষ্ঠানিক কিছু না বললেও পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শহরের কে জি হাসপাতালে প্রথমবারের ডোপ টেস্টের সময় তিনি ইউরিনে পানি মিশিয়ে তা চিকিৎসকদের হাতে তুলে দেন। যদিও অভিনেত্রীর জালিয়াতি চিকিৎসকরা বুঝতে পারেন। বিষয়টি বুঝে চিকিৎসকরা রাগিণীকে আরো পানি খাওয়ান, আরোএকটি নমুনা দিতে বলেন। তাকে সাবধান করা হয়, যেন তিনি ইউরিনে যেন আর পানি না মেশান।

সিসিবি উল্লেখ করে, রাগিণী তার ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে ও এক বিদেশির কাছ থেকে ড্রাগ নিতেন। এছাড়াও তিনি এক আফ্রিকান বিদেশির বাসভবনে পৌঁছে দিতেন এমডিএমএ ট্যাবলেট। এ ব্যাপারে সাইমন নামের ওই বিদেশির সঙ্গে হোয়াটসঅ্যাপে রাগিণীর বার্তা আদানপ্রদানের তথ্য মিলেছে।

প্রসঙ্গত, চলতি মাসের গোড়ায় কন্নড় অভিনেত্রী রাগিণীকে মাদকপাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে সিসিবি। ওই মামলায় আরেক অভিযুক্ত রবি শঙ্করকে জেরা করায় উঠে আসে রাগিণীর নাম। গত ৩ সেপ্টেম্বর তলব করলেও সিসিবির কাছে হাজিরা দেননি রবির ঘনিষ্ঠ বন্ধু রাগিণী। উল্টো সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করেন। তার পরদিনই রাগিণীর বাড়িতে তল্লাশি অভিযান চালায় পুলিশ। সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ সামগ্রী বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা।

উল্লেখ্য, রাগিণী কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি ২০০৮ সালের  ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার রানার আপ হয়েছিলেন।  ২০০৯ প্যান্টালুনস ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ‘রিচফিল ফেমিনা মিস বিউটিফুল হেয়ার পুরস্কার’ অর্জন করেন।

সূত্র- এবিপি আনন্দ


epsoon tv 1

Related posts

body banner camera