ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে হত্যা মামলার আসামী হ্যান্ডকাফ নিয়ে পলায়ন

টঙ্গীতে হত্যা মামলার আসামী হ্যান্ডকাফ নিয়ে পলায়ন
bodybanner 00

স্টাফ রিপোর্টার, টঙ্গী :
টঙ্গীতে হত্যা মামলার আসামী পুলিশের হ্যান্ডকাফ নিয়ে পালিয়েছে। আসামীর নাম দিপ্ত (২০)। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে স্থানীয় কেরানিরটেক বস্তি এলাকায়। এব্যাপারে এসআই আবু বকর সিদ্দিক বাদী হয়ে টঙ্গী থানায় একটি মামলা (নং-৩৯) দায়ের করেন। পুলিশ চার দিনে ও গ্রেফতার করতে পারেনি ও দিপ্তকে। তবে পুলিশ বলছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। বিষয়টি জানাজানির পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশ জানায়, স্থানীয় কেরানিরটেক বস্তির শীর্ষ মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামী দিপ্তকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানার এসআই আবু বকর সিদ্দিক গ্রেফতার করে। দিপ্তর আত্মীয় স্বজনরা এখবর জানতে পেরে হ্যান্ডকাফ পরা অবস্থায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে দিপ্তর আত্মীয় স্বজনদের সাথে পুলিশের ধস্তাধস্তি হয়। তাকে ছাড়িয়ে নিতে না পেরে একত্রিত হয়ে দিপ্তর স্বজনরা পুলিশের উপর আক্রমণ করে। এসময় মাদক ব্যবসায়ীরা লোহার রড দিয়ে এসআই আবু বকর সিদ্দিককের মাথায় আঘাত করে। এতে তার হাতে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হন। একপর্যায়ে আসামী দিপ্তকে হ্যান্ডকাফ পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে যায়। এসময় পুলিশ ফাকা গুলি ছুঁড়ে আত্মরক্ষা করেন। দিপ্ত কেরানিরটেক বস্তির মাধক ব্যবসায়ী নিখোজ জামালের ছেলে।
এব্যাপারে যোগাযোগ করা হলে এসআই আবু বকর সিদ্দিক বলেন, কেরানিরটেক বস্তিতে হত্যা মামলার আসামী দিপ্তকে গ্রেফতার করতে গিয়েছিলাম। খবর পেয়ে তার আত্মীয় স্বজনরা আমাদেরকে ঘেরাও করে ফেলে। এসুযোগে সে পালিয়ে যায় এবং তার আত্মীয় স্বজনরা আমাদের উপর আক্রমণ করে। আমরা আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড ফাকাগুলি ছুড়ি। এব্যাপারে থানায় মামলা হয়েছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00