জেএমবি সদস্য সাদিয়া ২ দিনের রিমান্ড মঞ্জুর

জেএমবি সদস্য সাদিয়া ২ দিনের রিমান্ড মঞ্জুর
bodybanner 00

লালমনিরহাটের হাতিবান্ধায় আটক জেএমবির নারী সদস্য সাদিয়া আফরোজ নিনার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে লালমনিরহাটের আদালত। এসআই সিদ্দিকুল ইসলাম গত বৃহস্পতিবার আদালতে নিনার ৫ দিনের রিমান্ড চেয়ে এ আবেদন করেন। লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক মো. আফাজ উদ্দিন অবেদনটি আমলে নিয়ে মঙ্গলবার শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক জানান, নিনাকে হাতীবান্ধা উপজেলার দক্ষিন ধুবনী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। সাদিয়া আফরোজ নিনা জেএমবির আন্তর্জাতিক নেটওয়ার্কের নেতা মোহাম্মদ আনাস, মেহেদি হাসান, এআরএম ওরফে সোহেল রানার সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল। নিনা ওই এলাকার নুরুল হকের মেয়ে এবং রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্রী।

এদিকে, জঙ্গি সস্পৃক্ততার অভিযোগে লালমনিরহাটের হাতীবান্ধায় আটক বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের ছাত্রী সাদিয়া আফরোজ নিনার ছাত্রত্ব স্থগিত করা হয়েছে। গত শুক্রবার রাতে ওই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ’র নির্বাহী আদেশে নিনার ছাত্রত্ব স্থগিত করে এক পত্র জারি করেন। নিনা ২০১২-১৩ শিক্ষাবর্ষে রংপুর বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে ভর্তি হন। বর্তমানে চতুর্থ বর্ষে অধ্যয়নরত। তার পরিচয়পত্র নম্বর ১২০৬০৫৭।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00