brandbazaar globaire air conditioner

সেপ্টেম্বরেই আসছে সালমা-জাহানারাদের নতুন কোচ

সেপ্টেম্বরেই আসছে সালমা-জাহানারাদের নতুন কোচ
epsoon tv 1

আগামী মাসেই নিয়োগ দেয়া হবে বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের কোচ। বিসিবি’র নজর ইউরোপিয়ান কোচের দিকে। এমনটাই জানিয়েছেন নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম নাদেল। এবার আর স্বল্পমেয়াদে নয়। কোচ নিয়োগ দিতে চান দীর্ঘ মেয়াদে বলেও জানান তিনি। এদিকে, নারী দলের পারফরম্যান্সে উন্নতি আনতে আরো বেশ কিছু পরিকল্পনা রয়েছে বোর্ডের।

এশিয়ার মঞ্চে নারীরা এখন সবার সেরা। ২০১৮ সালে ভারতকে হারিয়ে দেশের ক্রিকেটে নতুন জোয়ার বইয়েছেন রুমানা-সালমারা। সেই ধারাবাহিকতায় হতাশাই হতে হয়েছে গেলো বিশ্বকাপের মঞ্চে।

এরই মধ্যে চুক্তি শেষ হচ্ছে জাহানারাদের বর্তমান কোচের। তাই নতুন কোচের খোঁজে বিসিবি। তবে এবার একটু আটঘাট বেঁধে নেমেছে বোর্ড। দীর্ঘমেয়াদী কোচ খুঁজছেন বলে জানিয়েছেন নারী উইয়ের চেয়ারম্যান।

বিসিবি নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম নাদেল বলেন, ‘করোনার প্রকোপের কারণে এখনো কোচ নিয়োগ দেয়া বোর্ডের পক্ষ থেকে করা সম্ভব হয়নি। আমরা এমন একজন কোচ চাই যিনি দীর্ঘমেয়াদে টিম নিয়ে কাজ করবেন। আশা করছি সেপ্টেম্বরের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবো। হয়তো ইউরোপিয়ান কোচ আসতে পারেন এবার।’

গেলো বিশ্বকাপের হতাশাজনক পারফরম্যান্স। ধারাবাহিকতা ধরে রাখতে নানা পরিকল্পনা হাতে নিচ্ছে বিসিবি। তবে সব কিছুতেই অপেক্ষা করতে হবে করোনা পরিস্থিতির উপর। অবস্থার উন্নতি না হলে সহসা মাঠে ম্যাচে ফেরা হচ্ছে না জ্যোতি, নিগার সুলতানাদের।

তিনি আরো বলেন, ‘করোনা পরিস্থিতি শেষ না হওয়া পর্যন্ত কোন খেলা শুরু করতে চাচ্ছি না আমরা। কখন আসলে পরিস্থিতি ভালো হবে কেউই জানে না।’

নতুন কোচের পরামর্শে দলে আসতে পারে পরিবর্তন। সেক্ষেত্রে দেখা যেতে পারে নতুন কোন অধিনায়ককেও।

epsoon tv 1

Related posts

body banner camera