জাবিতে ছাত্রদল নেতাকে ক্যাম্পাসে নিয়ে পেটালো ছাত্রলীগ

জাবিতে ছাত্রদল নেতাকে ক্যাম্পাসে নিয়ে পেটালো ছাত্রলীগ
bodybanner 00

জাবি প্রতিনিধি:-
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের এক নেতাকে টেনেহিঁচড়ে ক্যাম্পাসে নিয়ে বাঁশ দিয়ে পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রবিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার আফফান আলী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী ও শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।  প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে রাস্তার বিপরীত পাশ থেকে আফফানকে জোরপূর্বক ক্যাম্পাসের ভেতরে এনে বাঁশ ও লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মারধরের ফলে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয় ও রক্ত পড়তে থাকে। পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা তাকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারি হাসপাতালে পাঠিয়ে দেন।
জাবিতে ছাত্রদল নেতাকে ক্যাম্পাসে নিয়ে পেটালো ছাত্রলীগ মারধরকারী ছাত্রলীগ নেতাকর্মীরা হলো- ৪৪ তম ব্যাচের ছাত্রলীগ কর্মী আসিফ (পদার্থবিজ্ঞান বিভাগ), সাইফুল (রসায়ন), জিম (পরিবেশ বিজ্ঞান), মামুন (গণিত), সুপ্ত (পরিবেশ বিজ্ঞান)। ৪৫ তম ব্যাচের মেহেদী (দর্শন), ইয়াসিন (প্রাণিবিদ্যা) এবং ৪২ তম ব্যাচের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক উপ-সম্পাদক বাসু দেব মজুমদার (রসায়ন)। মারধরকারীরা সবাই শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানার অনুসারী ও শহীদ রফিক-জব্বার হলের আবাসিক শিক্ষার্থী।
মারধরের শিকার ছাত্রদল নেতা আফফান জানায়, সে সার্টিফিকেট তোলার জন্য বিভাগে গিয়েছিল। তাকে দেখে ছাত্রলীগের কয়েকজন কর্মী ধাওয়া করে। ক্যাম্পাস থেকে বের হওয়ার পর তারা তাকে জোরপূর্বক ক্যাম্পাসের ভেতরে নিয়ে এসে বেধড়ক পেটায়।
শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, ‘ছাত্রদলের ওই নেতা ক্যাম্পাসে ককটেল নিয়ে নাশকতা করতে এসেছিলো। তাই ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে প্রতিহত করেছে।’
প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, ‘ঘটনাটি শুনেছি। তাকে নিরাপত্তা কর্মকর্তাদের মাধ্যমে সাভারে একটি বেসরকারি হাসপাতাকে চিকিৎসা দেওয়া হচ্ছে

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00