জাতি গঠনে নিজেদের প্রতিষ্ঠিত করে দেশের কল্যাণে কাজ করতে হবে : ডেইজী সারোয়ার

জাতি গঠনে নিজেদের প্রতিষ্ঠিত করে দেশের কল্যাণে কাজ করতে হবে : ডেইজী সারোয়ার
bodybanner 00

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজী সারোয়ার বলেছেন, ‘শিক্ষা অর্জনের মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার প্রতি সর্বদা আন্তরিক থাকার কারণে এ সুনাম অর্জন করা সম্ভব হয়েছে। পাশাপাশি দরিদ্রসহ সর্বস্তরের মানুষদের শিক্ষা ক্ষেত্রে সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার।’ তিনি বলেন, ‘দেশ ও জাতি গঠনে পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেকে প্রতিষ্ঠিত করে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন।’

জাতি গঠনে নিজেদের প্রতিষ্ঠিত করে দেশের কল্যাণে কাজ করতে হবে : ডেইজী সারোয়ার
তিনি বুধবার সকালে গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদলস্থ পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ১ম প্রাক্তন ছাত্র-শিক্ষক পুনর্মিলনী উদযাপন পরিষদ আয়োজিত দু’দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং উদযাপন পরিষদের সহ অর্থ সম্পাদক রুহেল আহমদ মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নর্থইষ্ট ইউনিভার্সিটি বাংলাদেশ সিলেটের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সদস্য ও ডাচ বাংলা ব্যাংক সিলেট শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আব্দুল ওয়াহাব জোয়ার্দার, যুব মহিলা লীগের আহবায়ক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন। উদযাপন পরিষদের সদস্য আরিফুজ্জামান হান্নানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রিদওয়ান আল জালাল। বক্তব্য রাখেন পুনর্মিলনী উদযাপন পরিষদের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মসলু। উপস্থিত ছিলেন সদস্য হাবিবুর রহমান, খলিলুর রহমান দুলু প্রমুখ। আরও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা সামাদ আহমদ, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামো লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত শফি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জাবেদ আহমদ, আব্দুল মান্নান মেম্বার প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবগণ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00