ব্রেকিং নিউজঃ

জাজের ছবিতে ‘৭০ লাখ চেয়েছেন’ শাকিব

জাজের ছবিতে ‘৭০ লাখ চেয়েছেন’ শাকিব
bodybanner 00

বাংলা চলচ্চিত্রের সুপারস্টারদের মধ্যে গত কয়েক বছর ধরে সবচেয়ে বেশি আলোচনায় নায়ক শাকিব খান। চলচ্চিত্রের শীর্ষ তারকা তিনি। শুধু এই কারণে নয়, নানা ইস্যুতেই গত কয়েক বছর ধরে আলোচনার শীর্ষে উঠে এসেছেন এবং আসছেন তিনি। কখনো বাংলাদেশ শিল্পী সমিতির সঙ্গে বিবাদে জড়িয়ে নিষিদ্ধ হয়ে, কখনো গোপনে বিয়ে করে স্ত্রী-পুত্রকে লুকিয়ে রেখে, স্ত্রীকে তালাকের নোটিশ পাঠিয়ে, আবার কখনো বা সহশিল্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়ে।

তবে সম্প্রতি শাকিব খান সবচেয়ে বেশি আলোচনায় তার পারিশ্রমিকের বিষয়টা নিয়ে। ছবি প্রতি পারিশ্রমিক নেয়ার ক্ষেত্রে তিনি ইতিমধ্যে ছাড়িয়ে গেছেন সবাইকে। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে তিনিই সবচেয়ে দামি অভিনেতা। ৪০-৫০ লাখ টাকার নিচে বর্তমানে তিনি কোনো ছবিতেই সই করেন না। রেকর্ড পরিমান পারিশ্রমিক নিয়ে বর্তমানে আবার তিনি কাজ করছেন কলকাতার ছবিতেও।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার একটি ছবির জন্য নাকি ৭০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছেন বাংলা চলচ্চিত্রের স্বঘোষিত কিং খান শাকিব। বিশ্বস্ত একটি সূত্র বলছে,  আলোচনাসাপেক্ষে ৬০ লাখ টাকা দিতে রাজিও হয়েছেন প্রযোজক। তবে শাকিবের প্রযোজনা সংস্থা এ ব্যাপারে স্পষ্ট করে কিছু জানায়নি। তবে ছবিতে শাকিবের অভিনয়ের ব্যাপারটা তারা নিশ্চিত করেছে।

জাজ মাল্টিমিডিয়ার নতুন এ ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে এটি পরিচালনার ভার কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীকে দেয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। আর এই ছবিতে শাকিবের বিপরীতে সম্পূর্ণ নতুন একজন নায়িকা অভিনয় করবেন বলেও গুঞ্জন রয়েছে। আগামী জুলাই মাস থেকে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

কিন্তু ধোয়াশা রয়েছে নায়ক শাকিব খানের পারিশ্রমিক চাওয়ার খবরে। কেননা, সম্প্রতি তার পারিশ্রমিক নিয়ে নানা ভুয়া খবর প্রকাশিত হয়েছে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপন ৬০ লাখ টাকা দিয়েও শাকিবের শিডিউল পাচ্ছেন না- এমন খবরও প্রকাশ পেয়েছে। পরে এমন খবরকে মিথ্যা বলে উড়িয়ে দেন নির্মাতা দীপন। কাজেই, জাজের কাছে ৭০ লাখ টাকা পারিশ্রমিক চাওয়ার খবরও সেই গুজবেরই অংশ কিনা সেটা সময়ই বলে দেবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00