জগন্নাথপুর পৌর এলাকায়  দুই প্রবাসীর সংঘর্ষে নারী-শিশু সহ আহত প্রায় ১৩ জন

জগন্নাথপুর পৌর এলাকায়  দুই প্রবাসীর সংঘর্ষে নারী-শিশু সহ আহত প্রায় ১৩ জন
bodybanner 00
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ     
জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দুই প্রবাসীর লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারী-শিশু সহ প্রায় ১৩ জন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
 ঘটনার বিবরনে জানাযায়,সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর পশ্চিমপাড়া গ্রাম নিবাসী  যুক্তরাজ্য প্রবাসী রমজান আলী ও একই গ্রামের বাসিন্দা আইল্যান্ড প্রবাসী সবুজ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে মামলা-মোকদ্দমা চলছে।
এরই জের ধরে গতকাল ৯ই আগষ্ট
বৃহস্পতিবার বিকালে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এই সংঘর্ষে আইল্যান্ড প্রবাসী সবুজ মিয়া পক্ষের নারী ও শিশু সহ কমপক্ষে ৬ জন ও যুক্তরাজ্য প্রবাসী রমজান আলীর স্ত্রী নুরেছা বেগম, তাঁর ভাগনা সিপন মিয়া, ইমন মিয়া ও পথচারী তপন মিয়া সহ আরো কয়েক জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এবং স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় অনেকেই জানান, জায়গা,-জমি সংক্রান্ত বিষয় নিয়ে যুক্তরাজ্য প্রবাসী রমজান আলী ও আইল্যান্ড প্রবাসী সবুজ মিয়ার মধ্যে অনেক দিন ধরে বিরোধ চলছে।এমনকি পাল্টা -পাল্টি মামলা আছে।  এ নিয়ে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00