জগন্নাথপুরে স্লুুইস গেইটে পানির প্রবল স্রোতে পড়ে  এক ব্যক্তির মৃত্যু

জগন্নাথপুরে স্লুুইস গেইটে পানির প্রবল স্রোতে পড়ে  এক ব্যক্তির মৃত্যু
bodybanner 00
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহর এলাকায় সুনামগঞ্জ -ঢাকা আঞ্চলিক মহা সড়কের আলখানা নদীর স্লুুইস গেইটে শুক্রবার (৮জুন) দুপুরে পানির প্রবল স্রোতে পড়ে গিয়ে মস্তিস্ক বিকৃত কৃঞ্চ দাস (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু বরন করেছেন।
তিনি জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের দাসনোয়াগাঁও গ্রামের হরেন্দ্র দাসের ছেলে। এই দিন বিকাল ৫টায় দাসনোয়াগাঁও গ্রামে কৃঞ্চ দাসের দাহ সম্পন্ন হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে আলখানা স্লুইস গেইটে পানি প্রবেশের খোলা কপাটে কৃঞ্চ দাসের পায়ের জুতা পড়ে গেলে তিনি জুতা তুলে আনার চেষ্টা করলে পা ফঁসকে কৃঞ্চ দাস স্লুইচ গেইট দিয়ে প্রবাহমান পানির স্রোতে পড়ে ডুবে যান।
প্রায় ঘন্টা খানেক পর স্লুইচ গেইটের পশ্চিম পাশে আলখানা নদীতে কৃঞ্চ দাসের মৃতদেহ ভেসে উঠলে স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে স্লুইচ গেইটের পাশে রাখেন।
খবর পেয়ে দাসনোয়াগাঁও গ্রাম থেকে কৃঞ্চ দাসের পরিবারের সদস্যরাসহ গ্রামের অন্যান্য লোকজন ছুটে আসেন। কৃঞ্চ দাসের আত্মীয়রা জানান, প্রায় ১৪/১৫ বছর ধরে মস্তিস্ক বিকৃত অবস্থায় কৃঞ্চ দাস উপজেলার বিভিন্ন স্থানে বসবাস করতেন। প্রায় বছর খানেক ধরে স্লুইচ গেইট এলাকায় তিনি বসবাস করছিলেন।
চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য রণধীর কান্তি দাস জানান, নি:সন্তান কৃঞ্চ দাসের পরিবারে স্ত্রী ছাড়া আর কেউ নেই। দীর্ঘদিন ধরে মস্তিস্ক বিকৃত অবস্থায় তিনি উপজেলার বিভিন্ন স্থানে বসবাস করতেন।
পানিতে ডুবে কৃঞ্চ দাসের স্বাভাবিক মৃত্যু হওয়ায় দাসনোয়াগাঁও গ্রামবাসীরা থানা পুলিশকে অবগত করে মৃত কৃঞ্চ দাসের দাহ সম্পন্ন করা হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00