ব্রেকিং নিউজঃ

জগন্নাথপুরের সকল প্রবাসীরা শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসতে হবে

জগন্নাথপুরের সকল প্রবাসীরা শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসতে হবে
bodybanner 00

জগন্নাথপুর প্রবাসীদের উপজেলা ,এত প্রবাসী বাংলাদেশের আর কোন উপজেলায় নাই। কিছু প্রবাসীরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, প্রতিবছর শীতে কাতর জীবন যাপন করেন এসব গরীব-দুঃখী মানুষের জন্য সরকারি সাহায্যের পাশাপাশি প্রবাসীরা কাজ করে যাচ্ছেন। সমাজ সেবায় শীর্তাত সহ সকল ক্ষেত্রে প্রবাসীদের এগিয়ে আসতে হবে।  গতকাল শুক্রবার সকাল ১১ ঘটিকায় সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জ ইউনিয়নে বালিশ্রী গ্রামে আলহাজ¦ মোহাম্মদ গোলজার আলী কল্যাণ ট্রাষ্ট কর্তৃক রানীগঞ্জ ইউনিয়নে প্রত্যেক ওয়ার্ড থেকে গরীব-দুঃখী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিলেট জর্জ কোর্টের এডিশনার পিপি এডোভোকেট সামসুল ইসলাম বক্তব্য প্রদান কালে উপরুক্ত কথাগুলো বলেন, তিনি আরো বলেন, আজকে আলহাজ¦ মোহাম্মদ গোলজার আলী কল্যাণ ট্রাষ্ট যেভাবে কম্বল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে।এভাবে প্রত্যেক প্রবাসীদের বিভিন্ন সময় গরীব -দুঃখী মানুষের সেবায় এগিয়ে আসতে হবে।

জগন্নাথপুরের সকল প্রবাসীরা শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসতে হবেউক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ¦ মোহাম্মদ গোলজার আলী কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. মুক্তার মিয়া পরিচালনা করেন উক্ত ট্রাষ্টের সাংগঠনিক সম্পাদক মো. জুনেদ আহমদ, শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন বালিশ্রী নতুন জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল আহাদ, স্বাগত বক্তব্য রাখেন অত্র ট্রাষ্টের সাধারন সম্পাদক সুলতান আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও দৈনিক উত্তর পূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক মো.মুক্তাদির আহমদ মুক্তা। সভায় আরো বক্তব্য রাখেন অত্র ট্রাষ্টের ফাউন্ডার সদস্য রানু মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মো.সাফর উল্লা,আবু সিদ্দিকি,আব্দুল মতিন,জামান উল্লাহ মুক্তার, ২নং ওয়ার্ড সদস্য মো. বজলু মিয়া, আমান উদ্দিন লেচু, মো.সঞ্জব আলী, মো. এলাইছ মিয়া,তউমুছ উল্লা,আলতাউর রহমান,আবুল হোসেন, মো. ফরিদ মিয়া, সজ্জাদ মিয়া, সাংবাদিক মো.গোলাম সারোয়ার,জুয়েল আহমদ মাহিন, সমাজ সেবক সুমন হোসাইন, জাবেদ আহমদ,মাছুম আহমদ,সমুজ মিয়া সহ এলাকার ৩ শতাদিক গরিব-দুঃখী মানুষ সহ সকল শ্রেণী পেশার মানুষ।
সভায় অত্র ট্রাষ্টের ফাউন্ডার সদস্য রানু মিয়া বলেন, বাংলাদেশের সোসাইটিকে নিয়ে আমাদের বিশাল পরিকল্পনা রয়েছে আমরা চার ভাই আমি ও আমার ভাই শাহজাহান মিয়া, জাহাঙ্গীর মিয়া, সামসু মিয়া মিলে উক্ত ট্রাষ্ট গঠন করে এলাকায় গরীব-দুঃখী মানুষের জন্য কাজ করে যাচ্ছি। বিগত দিনে আমরা ট্রাষ্টের পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলার প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের নিয়ে বৃত্তির ব্যবস্থা করেছি। আগামী দিনে ট্রাষ্টের মাধ্যমে অত্র এলাকায় কাজ করে যাব। আমাদের কাংখিত পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করবো। এক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এদিকে বিকাল ৩ ঘটিকায় বালিশ্রী আফতাব আলী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্টানের পুরস্কার বিতরণ করেন উক্ত অনুষ্ঠানের অতিথিবৃন্দ

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00