জগন্নাথপুরসহ সুনামগঞ্জের ৬ টি উপজেলার ১১টি প্রতিষ্ঠান কম্পিউটার ল্যাব স্থাপনের জন্য মনোনীত

জগন্নাথপুরসহ সুনামগঞ্জের ৬ টি উপজেলার ১১টি প্রতিষ্ঠান কম্পিউটার ল্যাব স্থাপনের জন্য মনোনীত
bodybanner 00
মোঃ হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর
(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষন ল্যাব স্থাপন প্রকল্পের আওতায় ২০১৭-২০১৮ অর্থ বছরের চুড়ান্ত তালিকায় জগন্নাথপুর সহ সুনামগঞ্জ জেলার ৬ টি উপজেলার ১১টি শিক্ষা প্রতিষ্ঠান মনোনীত হয়েছে।
 সুনামগঞ্জের যেসব শিক্ষা প্রতিষ্ঠান কম্পিউটার ও ভাষা প্রশিক্ষন ল্যাব স্থাপন প্রকল্পের আওতায় ২০১৭-২০১৮ অর্থ বছরের চুড়ান্ত তালিকাভূক্ত হয়েছে সেগুলো হচ্ছে, জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়, ইকড়ছই জামেয়া ইসলামিয়া সিনিয়র (আলিম) মাদ্রাসা, ও আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়। দিরাই উপজেলার মাতারগাঁও উচ্চ বিদ্যালয় ও ব্রজেন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয়। শাল্লা উপজেলার সাউধেরশ্রী উচ্চ বিদ্যালয় ও কলেজ। সুনামগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর উচ্চ বিদ্যালয় ও সুনামগঞ্জ পৌর কলেজ। বিশ্বম্ভরপুর উপজেলার মুরারীচাঁদ উচ্চ বিদ্যালয় ও কাটাখালী উচ্চ বিদ্যালয়। ছাতক উপজেলার হাজী আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়।
ইকড়ছই সিনিয়র মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম রিপন বলেন, তথ্য প্রযুক্তির প্রসারে ডিজিটাল বাংলাদেশ গড়তে এ কম্পিউটার ল্যাব গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে। তিনি স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও আইটিসির মহাপরিচালক বনমালী ভৌমিক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00