ব্রেকিং নিউজঃ

ছাগলনাইয়া বাজারে প্রকাশ্য দিবালোকে লোহার রড দিয়ে পিটিয়ে সালাম কে আহত 

ছাগলনাইয়া বাজারে প্রকাশ্য দিবালোকে লোহার রড দিয়ে পিটিয়ে সালাম কে আহত 
bodybanner 00
 যতীন্দ্র সূত্রধর ছাগলনাইয়া প্রতিনিধি:
 ছাগলনাইয়ায় স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওমান প্রবাসী ছালামত উল্যাহ মজুমদার সালামকে (৩০) বেদম মারধর করেছে ইভটিজার মিনার ও তার সহযোগীরা।
ঘটনাটি ঘটেছে ১৫ এপ্রিল রবিবার বিকাল সাড়ে ৪টায় ছাগলনাইয়া পৌর শহরের জিরো পয়েন্ট পুলিশ বক্সের সামনে।
সূত্র জানায়, ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ যশপুর চুনি কোনার আবুল হাসেম মজুমদারের পুত্র ওমান প্রবাসী ছালামত উল্যাহ মজুমদার সালাম এর স্ত্রী ফারজানা আক্তার সাথীকে দীর্ঘদিন যাবত উত্ত্যক্ত করে আসছে একই গ্রামের সামছু মাস্টারের বাড়ীর আমিনুল হক আমিনের পুত্র মিনার (২২)। সম্প্রতি প্রবাসী ছালামত উল্যাহ মজুমদার সালাম ছুটিতে দেশে বেড়াতে আসে। কয়েকদিন পূর্বে সালাম তার স্ত্রীকে নিয়ে ছাগলনাইয়া পৌর শহরে আসার পথে বখাটে মিনার প্রকাশ্যে ধাক্কা দিয়ে তার স্ত্রী ফারজানা আক্তার সাথীকে লাঞ্চিত করে। এই ঘটনার প্রতিবাদ করায় ইভটিজার মিনার ক্ষিপ্ত হয়ে উঠে। প্রবাসী সালাম তার মাকে নিয়ে মোটর সাইকেলযোগে ডাক্তারের কাছে যাওয়ার পথে ইভটিজার মিনার তার কতিপয় সহযোগীকে নিয়ে ১৫ এপ্রিল রবিবার বিকাল সাড়ে ৪টায় ছাগলনাইয়া পৌর শহরের জিরো পয়েন্ট পুলিশ বক্সের সামনে প্রবাসী ছালামত উল্যাহ মজুমদার সালামকে তার মায়ের সামনে প্রকাশ্যে জনসম্মুখে বেদম মারধর করে। এসময় হামলাকারীরা প্রবাসীর ব্যবহৃত একটি মোবাইল ফোনসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় প্রবাসী ছালামত উল্যাহ মজুমদার সালামকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে প্রবাসীর স্ত্রী ফারজানা আক্তার বাদী হয়ে ইভটিজার মিনারকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩জনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00