ব্রেকিং নিউজঃ

চ্যম্পিয়নস লিগে রোনালদোর নতুন রেকর্ড

bodybanner 00

গত মৌসুমের তুলনায় এবার সেভাবে গোল করতে পারছেন না রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। তারপরও ক্ষণে ক্ষণে জ্বলে উঠে নতুন রেকর্ডের জন্ম দিয়ে চলছেন পর্তুগিজ যুবরাজ।
চ্যম্পিয়নস লিগে রোনালদোর নতুন রেকর্ড
চ্যাম্পিয়নস লিগে গতকাল রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে গোল পেয়েছেন রোনালদো। আর এ গোলের মধ্য দিয়ে চ্যাম্পিয়নস লিগে অনন্য এক রেকর্ডের জন্ম দিলেন রিয়াল মাদ্রিদ তারকা। চ্যাম্পিয়নস লিগে গ্রুপপর্বের সবকটি ম্যাচে গোল করে রেকর্ড গড়লেন তিনি। তার আগে চ্যাম্পিয়ন্স লিগে এমন কীর্তি আর কেউ করতে পারেননি।

চ্যাম্পিয়নস লিগে ‘এইচ’ গ্রুপে দ্বিতীয় স্থানে থেকে নকআউট পর্ব নিশ্চিত করেছে রিয়াল। গ্রুপপর্বের ছয় ম্যাচে রোনালদোর কাছ থেকে গোল এসেছে নয়টি।

স্প্যানিশ লা লিগায় গোল খরায় ভুগছেন রোনালদো। তবে চ্যাম্পিয়নস লিগে যেন উড়ে চলছেন এ তারকা খেলোয়াড়। চলতি আসরে আপোয়েল নিকোশিয়ার বিপক্ষে দুই ম্যাচেই দুটি করে গোল করেন রোনালদো । আর টটেনহাম হটস্পারের বিপক্ষে দুই ম্যাচেই একবার করে জালের দেখা পান তিনি। এছাড়া বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে প্রথম দেখায় জোড়া গোল পেয়েছিলেন তিনি। আর গতকাল ঘরের মাঠে এক গোল করে গ্রুপপর্বে গোলের ষোলকলা পূরণ করলেন সিআরসেভেন।

ঘরের মাঠে গতকাল এক গোল করে আরও একটি রেকর্ড ছুঁয়েছেন রোনালদো। লিওনেল মেসির একটি রেকর্ডে ভাগ বসিয়েছেন তিনি। গ্রুপ পর্বে সর্বোচ্চ ৬০ গোলের রেকর্ড এতদিন মেসির একার ছিল। এবার তার পাশে দাঁড়ালেন রোনালদো।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00