চালকের চোখে ঘুম, বাস খাদে পড়ে নিহত ২

চালকের চোখে ঘুম, বাস খাদে পড়ে নিহত ২
bodybanner 00

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপারসহ এক শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ শুক্রবার ভোর সাড়ে ৬টার ধাপেরহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো-  বাসের হেলপার পঞ্চগড় জেলার কদরকান্দি এলাকার সাইফুল ইসলাম (৩৮) ও ঢাকার মিরপুর-১১ এর বাসিন্দা রিপন মিয়ার মেয়ে চাঁদনী (১৪)।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী অপু পরিবহনের যাত্রীবাহী বাসের চালকের চোখে ঘুম চলে আসে। এসময় যাত্রীদের সতর্কতা সত্বেও চালক বেপরোয়াভাবে গাড়ি চালাতে থাকেন। বাসটি ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাট এলাকার ভরসা কোল্ড স্টোরেজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। এসময় দুই জন নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালককে বারবার সতর্ক করার পরও তিনি নিজের ইচ্ছামতো বাস চালাচ্ছিলেন। পরে উল্টে গেলে বাসযাত্রী চাঁদনী ও হেলপার সাইফুল ঘটনাস্থলে নিহত হয়।

ধাপেরহাট পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানান, আহতদের উদ্ধার করে পলাশবাড়ী ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00