চার শিল্পীর পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী

চার শিল্পীর পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী
bodybanner 00

অসহায়ত্ব আর চিকিৎসার বিষয় বিবেচনা করে চার শিল্পীসহ ১৪ জন ব্যক্তি ও একটি সংগঠনকে ১২ কোটি ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার গণভবনে তাদের এই অনুদানের চেক হস্তান্তর করা হয়।

জানা যায়, অভিনেতা প্রবীর মিত্রকে ২৫ লাখ টাকা এবং নৃত্যশিল্পী নূতন ও লোকসঙ্গীত সম্রাট কুদ্দুস বয়াতি এ দু’জনের প্রত্যেককে ২০ লাখ করে টাকা দেন প্রধানমন্ত্রী।

অনুদানপ্রাপ্ত অন্যান্যের মধ্যে রয়েছেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকার জাকারিয়া মাসুদ, ঢাকার নিউ ইস্কাটনের বেগম বাণিজ্য ফাতেমা জলি, আবাহনী লি.-এর জেনারেল ম্যানেজার সুবাস সোম, ৭১ টেলিভিশনের সাংবাদিক মনজুর মোর্শেদ খান, ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নীলুফা বেগম, সিরাজগঞ্জ সদরের মোছাম্মাৎ শিখা বেগম, রাজশাহীর পবা উপজেলার সৈয়দা ফাতেমা সিদ্দিকা রুবি, ঢাকার মতিঝিলের মো. সফিউল্লাহ, সেনাবাহিনীর এমপি ইউনিটের মরহুম মো. আবদুর রাজ্জাকের স্ত্রী মোছাম্মাৎ পলি বেগম, ঢাকার আশকোণার বেগম শাহনাজ পারভীন ও ঢাকার মোহাম্মদপুরের মো. মজিবুর রহমান।

এ ছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দুস্থ রোগী কল্যাণ তহবিলে ১০ কোটি টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। অনুদানের এই টাকা গ্রহণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক চিকিৎসক কনক কান্তি বড়ুয়া।

জানা গেছে, অনুদানের এই টাকা হাসপাতালে দুস্থ ও অসহায় রোগীদের সাহায্যে ব্যয় করা হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00