ব্রেকিং নিউজঃ

চমক থাকছে এবারের পরিবর্তনেও

চমক থাকছে এবারের পরিবর্তনেও
bodybanner 00

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। এবার অনুষ্ঠানটির ২৭তম পর্ব প্রচার হবে। বরাবরের মতো এবার থাকছেন তিনটি গান। এর মধ্যে ‘আমার বন্ধুয়া বিহনে গো সহেনা পরানে গো’ গানটি। গাইবেন  শিল্পী রেশাদ মাহমুদ। কথা সুর অবিকৃত রেখে গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজ।

ফয়সাল রাব্বাকিনের কথায় আহির ইসলামের সুর ও সঙ্গীতে আরেকটি গান গাইবেন পাওয়ার ভয়েস খ্যাত সঙ্গীত শিল্পী তাসনিম আনিকা। এছাড়াও বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী গাইবেন রবিউল ইসলাম জীবনের কথায় জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও শিল্পী ইমরানের সুর ও সঙ্গীতায়োজনে একটি গান।

নৃত্যপরিচালক ও নৃত্যশিল্পী আবু নাঈমের পরিচালনায় ক্ল্যাসিক্যাল ঘরানার একটি নৃত্য নাঈম ড্যান্স কোম্পানির সহশিল্পীদের নিয়ে পরিবেশন করবেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিমি।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছেবাংলাদেশী বাংলা চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন কুইজের মাধ্যমে।এর মধ্যে রয়েছে সিনেমা হল, সিনেমা এবং অভিনয় শিল্পী। এছাড়াও নিয়মিত সকল বিভাগ তো থাকবেই।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের এর প্রযোজনায়পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। অনুষ্ঠানটি শনিবার রাত ১০টার ইংরেজি খবরের পর বিটিভিতে প্রচার হবে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00