ব্রেকিং নিউজঃ

চঞ্চল চৌধুরীর নায়িকা পাপিয়া

চঞ্চল চৌধুরীর নায়িকা পাপিয়া
bodybanner 00

জনপ্রিয় নায়ক চঞ্চল চৌধুরী, তার নায়িকা পাপিয়া। দুইজনেই শুটিং করছেন। এরমধ্যে শুরু হয় ঝুম বৃষ্টি। দুইজনেই ভিজে বৃষ্টিতে যান। তখন চঞ্চল চৌধুরীর চুলের নকল কালার নায়িকা পাপিয়ার গায়ে গেলে যায়। সে জন্য পাপিয়া কিছুটা রেগে যায়, এতে করে শুটিং প্যাকআপ করতে হয়। বৃষ্টির পানিতে ভিজে চুলের রঙ উঠে যাওয়ায় চঞ্চল হতাশ হয়ে পড়েন!

এমন গল্পে নির্মিত হয়েছে একটি বিজ্ঞাপন। যেখানে চঞ্চল-পাপিয়া দুইজনেই নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। মূলত এটি ‘হাই স্পিড হেয়ার কালার’র বিজ্ঞাপন, নির্মাণ করেছেন রানা মাসুদ।

O general AC price in Bangladesh

সোমবার (২৮ জানুয়ারি) এফডিসির ঝর্ণা শুটিং স্পটে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এই বিজ্ঞাপনটিতে কাজ করে ভীষণ উচ্ছ্বাসিত পাপিয়া।

তিনি বলেন, চঞ্চল ভাইয়ের সঙ্গে এবারই প্রথমবার কাজ করলাম। সহশিল্পী হিসেবে তিনি এককথায় অসাধারণ। তাছাড়া এই কাজের জন্য শীতের মধ্যে কয়েকবার পানিতে ভিজতে হয়েছে। পাপিয়া বলেন, আমি এর আগে আরএফএল ডায়মন্ড জগ, নাইস টাইম বিস্কুট, নিও ডিটার্জেন্ট পাউডার, পুষ্টি আটা ছাড়াও কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছি। আগেও কাজের চেয়ে এবারের বিজ্ঞাপনটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

চঞ্চল চৌধুরী বলেন, বিজ্ঞাপনের কনসেপ্ট, আমার গেটআপ সবকিছুতেই নতুনত্ব রয়েছে। কাজটি করার আগে একাধিকবার রিহার্সাল করতে হয়েছে। আশা করছি দর্শকদের কাছে বিজ্ঞাপনটি ভালো লাগবে। নির্মাতা রানা মাসুদ জানান, এই বিজ্ঞাপনের আয়োজন ছিল জমজমাট। শিগগির এটি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে।

চঞ্চল চৌধুরী অভিনয় করছেন একাধিক নাটকে। পাশাপাশি তার অভিনীত দেবী সিনেমাটি রয়েছে নির্মাণাধীন। এই ছবিতে তিনি মিসির আলী চরিত্রে অভিনয় করছেন। আগামী মার্চেই জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই অভিনেতা নতুন ছবির শুটিং শুরু করবেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, পাপিয়া মনোযোগী চলচ্চিত্রে। তিনি শাকিবের চালবাজ ছবিতে অভিনয় করেছেন। এছাড়া নায়ক ও টিকলী শিরোনামের দুই ছবিতে বর্তমানে কাজ করছেন পাপিয়া।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00