গালিমপুর রহমানিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন

গালিমপুর রহমানিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন
bodybanner 00

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিনের বিরুদ্ধে বিভিন্ন আর্থিক অনিয়ম-দুর্নীতি, কমিটি গঠন নিয়ে স্বেচ্ছাচারিতা, স্কুলের শ্রেণিকক্ষ দখল করে সেখানে বসবাসের অভিযোগ এনে তার অপসারণ দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল বুধবার বেলা ১১টায় বিদ্যালয়ের প্রধানফটকের সামনে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একইসঙ্গে বিদ্যালয়ের দাতা সদস্য হেলাল উদ্দিনের বিরুদ্ধে জামায়াত সম্পৃক্ততার অভিযোগ তোলে এলাকাবাসী।

বুধবার প্রতিষ্ঠানটির প্রধান ফটকের সামনে ব্যানার ফেস্টুন সহকারে এলাকাবাসী অবস্থান নিয়ে এ কর্মসূচি  পালন করে। এ সময় তারা প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল করে। স্কুলের ফল বিপর্যয়সহ শিক্ষার পরিবেশ ধ্বংসের কারণ হিসেবে অভিভাভকরা প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারিতা ও অনিয়মকে দায়ী করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তার কারনে প্রতিষ্ঠানের শিক্ষার মান নষ্ট হচ্ছে। অতি শিগগিরই জামায়াতপন্থী প্রধান শিক্ষককে বিদ্যালয় থেকে অপসারণ করে শিক্ষার মান ফিরিয়ে আনতে হবে। অন্যথায় আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা রেজাউর রহমান রেজা, গালিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ  সভাপতি আজিজুর রহমান আজিম, সাধারণ সম্পাদক মো. খালেদ খান, আগলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকতার চৌধুরী, আব্দুল বাছেত প্রমানিক, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00