ব্রেকিং নিউজঃ

‘গহীন হৃদয়ে’ সাহসী ঋতুপর্ণা

‘গহীন হৃদয়ে’ সাহসী ঋতুপর্ণা
bodybanner 00

সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে নির্মিত পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। আর এই ছবিতেই আরও একবার বোল্ড দৃশ্য অভিনয় করা নিয়ে আলোচনায় উঠে এসেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছবিতে ‘সোহিনী’ চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। আর সোহিনীর ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে।

সূত্রের খবর, সিনেমায় কৌশিক সেনের সঙ্গেই একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে ঋতুপর্ণাকে। আর এখানে সোহিনীর স্বামীর চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদারকে, যার হঠাৎই ব্রেন টিউমার ধরা পড়বে।

সম্প্রতি একটি ইংরেজি দৈনিকের পক্ষ থেকে ঋতুপর্ণাকে প্রশ্ন করা হয় এ ধরনের দৃশ্য অভিনয় করতে তিনি কতটা স্বচ্ছন্দ্য? উত্তরে ঋতুপর্ণা বলেন, ‘চিত্রনাট্যে প্রয়োজনেই আমি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি। এ ধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি  ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটা আমার কাছে কাজেরই অঙ্গ। আমার চরিত্র ও কাজের জন্য আমি এই চ্যালেঞ্জটা নিতে চাই।’

তিনি আরও বলেন, ‘পেশাদারি অভিনেত্রী হিসেবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি। আর হ্যাঁ, এ ধরনের দৃশ্যে আমি স্বচ্ছন্দ, আমার সহঅভিনেতা কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টাই এক্কেবারে ছবির বা অভিনয়ের অঙ্গ।’

এরইমধ্যে মুক্তি পেয়েছে ‘গহীন হৃদয়ে’র ট্রেলার। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার, এখানে তার চরিত্রের নাম ভাস্কর। ‘গহীন হৃদয়ে’ উঠে আসবে ফের একবার সম্পর্কের টানাপোড়েন। উঠে আসবে আরও এক পরকীয়ার গল্প।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00