ব্রেকিং নিউজঃ

গলাচিপায় শিক্ষকের ছুড়ে মারা কলমের আঘাতে দৃস্টিহীন হওয়ার শংকায় ছাত্রী  অপসারন ও শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ 

গলাচিপায় শিক্ষকের ছুড়ে মারা কলমের আঘাতে দৃস্টিহীন হওয়ার শংকায় ছাত্রী  অপসারন ও শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ 
bodybanner 00

মো.মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর গলাচিপার চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক সাব্বির আহম্মেদ নোবেলের ছুড়ে মারা কলমে দৃস্টিহীন হওয়ার শংকায় একই বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী তামিমা অক্তার। তানিমা চর কাজল বাজার এলাকার আনোয়া হোসের কন্যা।

এলাকাবাসী ও আহত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (৬মার্চ২০১৭) চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক সাব্বির আহম্মেদ নোবেলের কাছে প্রাইভেট পড়ার সময় রাগান্বিত হয়ে কলম ছুরে মারে শিক্ষার্থী  তামিমার মুখে। ছুরে মারা কলম তামিমার বাম চোখের ভিতর আঘাত হানে ও রক্তক্ষরন হয়। তাকে চিকিৎসার জন্য বরিশাল চক্ষু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চোখের উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা চক্ষু হাসপাতালে প্রেরন করেন।

শিক্ষকের এমন আচরনে ক্ষুদ্ধ হয়ে উঠেছে অবিভাবকসহ এলাকাবাসী। শিক্ষক নোবেলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে এবং তার এহেন অমানবিক আচরনের প্রতিবাদে রবিবার বেলা বারটায় ছাত্র-ছাত্রী, অবিভাব ও এলাকাবাসী সচেতন নাগরিক ব্যানারে এনিয়ে মানববন্ধন করে। এসময় তারা শিক্ষক নোবেলের অপসারনসহ বিচারের দাবী জানিয়ে বলেন, নির্দয় আচরন কখনো কোন শিক্ষকের শাস্তির ধরন হতে পারেনা।

এবিষয়ে ইংরেজি শিক্ষক সাব্বির আহম্মেদ নোবেলের মুঠো ফোনে  কল দিলে রিসিভ করে পরিচয় জেনে কেটে দেন। এরপর তার নম্বারে বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00