ব্রেকিং নিউজঃ

খেলা থামিয়ে মাঠে অ্যাম্বুলেন্স ঠেললেন ফুটবলাররা

খেলা থামিয়ে মাঠে অ্যাম্বুলেন্স ঠেললেন ফুটবলাররা
bodybanner 00

খেলার মাঠে কত অদ্ভুত ঘটনা না ঘটে। এবার যেমন আহত ফুটবলারকে আনতে গিয়ে ইঞ্জিন বিকল হয়ে পড়লো একটি অ্যাম্বুলেন্সের। আর সেটা চালু করতে গাড়িটিকে ঠেলতে শুরু করেন মাঠের খেলোয়াড়রাই। ব্রাজিলের লিগ ম্যাচে মাঠের মধ্যে ঘটল এমন অদ্ভূত কাণ্ড।

জানা গেছে, শনিবার ব্রাসিলেইরো সেরি আ-তে মুখোমুখি হয়েছিল ফ্ল্যামেঙ্গো ও ভাস্কো দা গামা। এই ম্যাচের দ্বিতীয়ার্ধে ভাস্কোর ব্রুনো সিলভা চোট পান। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্যই মাঠে ঢুকে পড়ে অ্যাম্বুলেন্স।  ব্রুনোকে উঠানোর পর অ্যাম্বুলেন্সের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। সেটি আর এগোতে পারে না।  ব্রাসিলিয়ার মানে গ্যারিঞ্চা স্টেডিয়ামের ৫৪,০০০ দর্শক এই ঘটনা দেখে ক্ষোভে ফেটে পড়েন। তখনই দু’দলের ফুটবলাররা এগিয়ে এসে অ্যাম্বুলেন্সটিকে ঠেলতে শুরু করেন। তারপরেই ফের ইঞ্জিন চালু হয়।

ফ্ল্যামেঙ্গোর ডিফেন্ডার রেভার বললেন, “আমি ভেবেছিলাম ড্রাইভার মজা করছেন। কিন্তু তিনি জানালেন যে, ‌অ্যাম্বুলেন্সের ইঞ্জিনটাই বন্ধ হয়ে গেছে। আমাদের সাহায্য চাইলেন। আমরা একটু ঠেলতেই অ্যাম্বুলেন্স চলতে শুরু করে।”

একসাথে হাত লাগিয়ে অ্যাম্বুলেন্স মাঠের বাইরে পাঠানোর দিনে ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে সমতায়। এদিন ম্যাচের ২৮ মিনিটে আন্দ্রেস রিওসের গোলে এগিয়ে যায় ভাস্কো। এরপর দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে লুইজ গুস্তাভোর আত্মঘাতী গোলে ফ্ল্যামেঙ্গো সমতায় ফেরে। যদিও দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটে ফ্ল্যামেঙ্গো ১০ জনের দলে পরিণত হয়েছিল।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00