ব্রেকিং নিউজঃ

খেলাধুলা যুবসমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলে: শোয়েব

খেলাধুলা যুবসমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলে: শোয়েব
bodybanner 00
সিলেট প্রতিনিধি:-
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, আমাদের যুব সমাজ আমাদের ভবিষ্যৎ। খেলাধুলা যুব সমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলে। শিক্ষা দেয় জয়-পরাজয় মেনে নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার। খেলাধুলা শুধু মন ও দেহকেই সুস্থ রাখেনা, মানুষকে সকল ধরণের খারাপ কাজ থেকে বিরত রাখে। খেলাধুলার মাধ্যমে মন-মানসিকতার উৎকর্ষ সাধন হয়। যুবসমাজ বিপথগামী হওয়া থেকে রক্ষা পায়।
তিনি আরো বলেন, খেলাধুলার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক। সকল অপশক্তি থেকে যুবসমাজকে ফেরানোর জন্য সরকার দেশের ঐতিহ্য, সংস্কৃতি ও খেলাধুলার প্রসারে আন্তরিকভাবে চেষ্টা করছে। বৃহত্তর ফুলসাইন্দ হা-ডু-ডু টুর্নামেন্ট ২০১৭-১৮ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দিলালের সভাপতিত্বে ও  হিফজুর রহমান ও বাশির আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহেদ আহমদ চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, ইকবাল হোসেন, আজির উদ্দিন, ছাদেক আহমদ, বাবুল মিয়া।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আব্দুর রহমান, অধ্যাপক বিলাল উদ্দিন, আপ্তাব আলী, আব্দুছ ছালিক, আব্দুল মন্নান, নিজাম উদ্দিন কোকিল, নেছার আলী, রিদোয়ান উদ্দিন, জমির আহমদ টুনু, মন্তজির আলী, মানিক মিয়া, প্রবাসী খালেদুর রহমান, জামিল আহমদ, আব্দুল মুকিত, মুক্তার আলী, উজ্জল আহমদ, রিপন মিয়া প্রমুখ।
Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00