ব্রেকিং নিউজঃ

খালেদা’র রায়ে সন্তুষ্ট গাজীপুর ২ আসনের এমপি জাহিদ আহ্সান রাসেল

খালেদা’র রায়ে সন্তুষ্ট গাজীপুর ২ আসনের এমপি জাহিদ আহ্সান রাসেল
bodybanner 00
 সাগর আহামেদ মিলন গাজীপুর প্রতিনিধিঃ-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে রাজধানী সহ গাজীপুরে সকাল থেকে রাজপথ ফাঁকা। কড়া নিরাপত্তার কারণে গাজীপুর ও টঙ্গীর কোথাও বিএনপির নেতাকর্মীদের উপস্থিতি দেখা যায়নি। তবে পূর্ব ঘোষণা অনু যায়ী রাজপথ এখনো দখলে রেখেছেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলায় বেগম খালেদা জিয়া’র পাঁচ বছরের কারাদন্ডাদ্বেশ দিয়েছেন বিচারক। তারেক সহ বাকি ৫ নেতাকর্মীদের ১০ বছর করে কারাদন্ড ও ২ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকা জরিমানা।
খালেদা’র রায়ে সন্তুষ্ট গাজীপুর ২ আসনের এমপি জাহিদ আহ্সান রাসেলবেগম জিয়াকে নেয়া হয়েছে ঢাকা পুরোনো কেন্দ্রীয় কারাগা রে। রায়ের কপি হাতে পেলে আগামী রবিবার জামিনের জন্য আপিল করা হবে বলে জানিয়েছেন বেগম জিয়ার আইনজীবি ব্যারিষ্টার মওদুদ। এদিকে খালেদা জিয়ার মামলার রায় হওয়ার পরপরই টঙ্গীতে স্থানীয় এমপি গাজীপুর-২ আসনের সাংসদ জনাব, মো. জাহিদ আহ্সান রাসেল, দলের নেতা কর্মীদের মাঝে সন্তুষ্ট প্রকাশ করেন। এবং যাতে কোন প্রকার নাশকতা করতে না পারে বিএনপি নেতা কর্মীরা, সেদিকে সর্বোচ্চ সর্তক থাকার আহ্বান করেন পুলিশ ও র‌্যাবের পাশাপাশি সরকার দলীয় নেতাকর্মীদের। খালেদা জিয়ার মামলার রায় ঘিরে থমথমে অবস্থা বিরাজ করছে রাজধানীর প্রবেশদ্বারগুলোতে। রাস্তায় সীমিত রয়েছে যান চলাচল। তবে ভোর থেকেই রাজপথ দখলে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। নাশকতা এড়াতে সর্বোচ্চ সর্তক অবস্থানে রয়েছে পুলিশ ও র‌্যাবের পাশাপাশি সরকার দলীয় নেতাকর্মীরা। টঙ্গীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রয়েছে আওয়ামী লীগের অঙ্গ সংঠনের নেতাকর্মীরা। তবে, উত্তরা, আব্দুল্লাহপুর, তুরাগ ও টঙ্গীতে এনিয়ে সকাল থেকে ৪টা পযর্ন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
টঙ্গী থানার ওসি বলেন, টঙ্গীর বিভিন্ন গুরুপূর্ণ পয়েন্টে নিরাপত্তা পর্যাপ্ত ব্যবস্থা নিয়েছেন। জনগুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে সকল রাজনৈতিক দলের কার্যালয়ে। তল্লাশি ও টহল বাড়ানো হয়েছে। চলছে গোয়েন্দা তৎপরতা। এনিয়ে বিএনপি ও জামায়াত কর্মীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00