ক্যান্সারে আক্রান্ত কুবি শিক্ষার্থী মেহেদী বাচঁতে চায়

ক্যান্সারে আক্রান্ত কুবি শিক্ষার্থী মেহেদী বাচঁতে চায়
bodybanner 00
রাসেল আহমেদ,কুবি:
‘‘ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য ’’ মানুষের সহযোগিতায় বাচঁতে চায় মেহেদী । মেহেদী হাসান। কুমিল্লা বিশ্ববিদ্যালয়েরর গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (২০১৭-১৮) সেশনের মেধাবী মুখ। মায়াবী চেহারার ছেলেটাকে দেখতে স্বাভাবিক মনে হলেও সে কিন্তু স্বাভাবিক নয়।পায়ের হাঁটুতে টিউমার নিয়ে পাড়ি দিয়েছে এতটা পথ।পরিবারের আর্থিক অস্বচ্ছতার কারণে ঠিকমত চিকিৎসাটা আর করা হয়ে উঠেনি।
আজ এ পর্যন্ত এসেছে একমাত্র তার টিউশনের টাকা দিয়ে। জীবনের যেটুকু সময় সে পাড়ি দিয়েছে তার বেশি সবসময়ই করতে হয়েছে জীবন যুদ্ধ। এই টিউমার নিয়ে একা একা হেঁটে এসেছে অনেকটা পথ। আকঁড়ে ধরতে পারেনি কোনো অবলম্বন। অপারেশনের মাধ্যমে টিউমার কেটে ফেলে দেয়া হলেও মরণব্যাধি ক্যান্সার ‘সাইনোভিয়াল সারকোমা’ তার পিছু ছাড়েনি।
ছেলেটা বাঁচতে চায়। আমাদের মত স্বাভাবিক জীবনে ফিরতে চায়। তাকে কেমোথেরাপির জন্যে খুব দ্রুত ভারতে নিয়ে যেতে হবে। কিন্তু তার জন্যেও প্রয়োজন ১৫ লক্ষ টাকা। টাকার অভাবে,চিকিৎসার অভাবে একটা জীবনের প্রদীপ নিভে যাবে ভাবলেই বুকের ভেতর কেমন যেন একটা মোচর দিয়ে উঠে।
মেহেদী বিশ্বাস করে সে আবার তার আগের স্বাভাবিক জীবনে ফিরে আসবে।আমাদের সকলের সহযোগিতাই পারে তার বিশ্বাসের মূল্য দিতে। আমাদের যার যা সামর্থ্য তা দিয়ে চলুননা ছেলেটির জীবন ফিরিয়ে দেই। আসুন একটি জীবন প্রদীপ বাঁচাতে সাহায্য করি।
মেহেদীর জন্য আর্থিক সহযোগিতা পাঠাবেন-
ডাচ বাংলাব্যাংক এক্যাউন্ট নাম্বার = ২৭৩১০৫০৯০৩
ময়নামতি ব্রাঞ্চ, ক্যান্টনমেন্ট, কুমিল্লা।
বিকাশ- ০১৭৯৪৬৪০৩৯৭,০১৭৬৫৫৬৬৬১৬
রকেট- ০১৭৬৫৫৬৬৬১৬২, ০১৭৯৪৬৪০৩৯৭৭
Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00