ব্রেকিং নিউজঃ

কেসিসি নির্বাচনঃ ৫ প্রার্থীর মনোনয়ন বৈধ

কেসিসি নির্বাচনঃ ৫ প্রার্থীর মনোনয়ন বৈধ
bodybanner 00

মেহেদী হাসান, খুলনা:
খুলনা সিটি কোর্পারেশনের (কেসিসি) নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীকেই বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রোববার বেলা ১১টায় মেয়র পদে পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী প্রার্থীদের বৈধ ঘোষণা করেন। মেয়র পদে এই পাঁচ জনই মনোনয়নপত্র দাখিল করেন।

প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলের মহানগর সভাপতি তালুকদার আব্দুল খালেক, বিএনপি মনোনীত প্রার্থী দলের মহানগর সভাপতি ও  কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, জাতীয় পার্টি (জাপা) মনোনীত শফিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত প্রার্থী দলের মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।

জানা যায়, দুই দিনব্যাপী মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিন রবিবার মেয়রদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এখন পর্যায়ক্রমে সংরক্ষিত ১নম্বর ওয়ার্ড থেকে ৫নম্বর ওয়ার্ড পর্যন্ত, সংরক্ষিত ৬নম্বর ওয়ার্ড থেকে ১০নম্বর ওয়ার্ড পর্যন্ত, সাধারণ ১, ২ ও ৩নম্বর ওয়ার্ড, ৪, ৫ ও ৬নম্বর ওয়ার্ড, ৭, ৮ ও ১০নম্বর ওয়ার্ডের মনোনয়নপত্র বাছাই করা হচ্ছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00