ব্রেকিং নিউজঃ

কী থাকছে সানি লিওনের বায়োপিকে?

কী থাকছে সানি লিওনের বায়োপিকে?
bodybanner 00


পর্নো তারকা থেকে বলিউড তারকা। পথটা মোটেও কম ছিল না। সেই পথ পেরিয়ে এখন এক নামেই সানি লিওনকে চেনে সারা বিশ্ব।এই অভিনেত্রীর জীবন কাহিনি নিয়ে তৈরি হয়েছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন।’ ওয়েব সিরিজ হিসেবে সানির বায়োপিকের প্রিমিয়ার ১৬ জুলাই। এবার  তারই ট্রেলার প্রকাশ হয়েছে।

সংবাদ প্রতিদিন বলছে, পর্নো তারকা ও রাস্তায় দাঁড়ানো দেহপসারিণীর মধ্যে কোনও ফারাকই করেন না অনেক মানুষ। অর্থাৎ পরোক্ষে দু’জনেই বসেন একাসনে। যে কেউ এ প্রশ্ন বা প্রসঙ্গের সামনে অপ্রস্তুত হতে পারতেন। তবে যিনি এ প্রশ্নেরও জবাব সপাটে দিতে পারেন, তিনি সানি লিওন।

চোখে চোখ রেখে জানিয়েছিলেন, সাদৃশ্য একটা আছে বটে, তা হল সাহস। সেই সাহসী মেয়েরই আত্মকথা এবার ওয়েব সিরিজের বিষয়বস্তু। বায়োপিক তৈরি হয়েছে সানি লিওনের।

সানি লিওনের নাম যে করেনজিত কৌর, এই সেদিনও তা কেউ জানতেন না প্রায়। ইরোটিক ইন্ডাস্ট্রি থেকে তাকে যখন তুলে এনেছিল ভাট ক্যাম্প, তখন তার পরিচয় পর্নো তারকাই।

তিনি যতই নিজেকে মডেল হিসেবে তুলে ধরুন না কেন, পর্নো তারকার এক নম্বর নায়িকাকে চেনা তকমা দিয়ে দিতে পিছপা হয়নি বলিপাড়া। সেখান থেকে অভিনেত্রী হয়ে উঠতে সানিকে যত না অভিনয়ে কসরত করতে হয়েছে, তার থেকে বেশি পেরোতে হয়েছে সামাজিক ও মানসিক বাধা। পর্নো দুনিয়া তিনি পেছনে ফেললেও, সে দুনিয়ার বাইরে তাকে কেউ ভাবতেই নারাজ ছিলেন। তার জেরেই ওরকম বিতর্কিত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাকে।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, একে একে তারকারা পাশে এসে দাঁড়িয়েছিলেন। সানি সম্পর্কে ভাবমূর্তি অনেকটা পালটেওছিল। তবে কার্যত দেখা গেল কিছুতেই কিছু হয়নি। এমনকি কন্যাসন্তান দত্তক নেওয়ার পরও সেই হেনস্তাই সহ্য করতে হয়েছে। এই জীবনের কথাই এবার উঠে আসছে বায়োপিকে।

সানি লিওনের বায়োপিকে থাকবে করেনজিতের কথাও। পর্নো ইন্ডাস্ট্রিতে এসে যে নাম বদলে ফেলতে হয়েছিল তাকে। সেই পাড়ার মেয়ে থেকে একজন সফল ইরোটিক স্টার হওয়ার পেছনে পারিবারিক দারিদ্র্য ও প্রতিবন্ধকতা কী কী ছিল তাই-ই তুলে ধরছেন পরিচালক। ছবিতে তরুণী সানির ভূমিকায় দেখা যাবে রিয়াস সৌজানিকে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00