কালীগঞ্জে সন্ত্রাসীরা হামলায় ভাংচুর নগদ টাকা সহ গরু ছাগল লুট, আহত ১

কালীগঞ্জে সন্ত্রাসীরা হামলায় ভাংচুর নগদ টাকা সহ গরু ছাগল লুট, আহত ১
bodybanner 00

সুমন মালাকার, কোটচাঁদপুর:-
পাওনা টাকা আদায় নিয়ে কালীগঞ্জে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ীঘর, ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর সহ মাসুদ (৩০) নামে একজনকে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে। এ সময় সন্ত্রাসীরা নগদ টাকা গরু ছাগল ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়।  শনিবার সকালে উপজেলার ভাতঘরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত মাসুদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন ভাতঘরা গ্রামের ইছাহক আলীর পুত্র মাছুদ জানান, গত ৩ মাস আগে তার ভাই রবিউল বিদেশে যাবার সময়ে একই গ্রামের হান্নান নামে এক যুবককে ৪ লাখ টাকার বিনিময়ে বাহরাইন নিয়ে যায়।
কালীগঞ্জে সন্ত্রাসীরা হামলায় ভাংচুর নগদ টাকা সহ গরু ছাগল লুট, আহত ১এবং বিদেশে সমস্যায় পড়ে ৩ মাস পর হান্নান দেশে ফিরে আসে। এরপর থেকেই হান্নান টাকা ফেরতের জন্য তাকে চাপ সৃষ্টি করতে থাকে। শনিবার সকাল ১০ টার দিকে হান্নান তার সঙ্গী তরিকুল, কাওছার, রওশন, মহিদুল ও সাইফুল সহ ৭/৮ জনের সন্ত্রাসীদল ভাতঘরা বাজারে প্রথমে মাসুদের চাচাত ভাই উল্কার সারের দোকানে হামলা চালায়। এ সময় দোকান ভাংচুর ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা বাজারের পাশেই মাসুদের বাড়ীতে হামলা করে ভাংচুর ও তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়। সন্ত্রাসীরা চলে যাবার সময়ে বাড়ী ৪ টি গরু ১ টি ছাগলসহ আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
প্রতিবেশিরা আহত মাসুদকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মিজানুর রহমান জানান, ঘটনাটি শুনেছি তবে এখনো কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। আসলে আইন সাপেক্ষ ব্যাবস্থা গ্রহন করব।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00