ব্রেকিং নিউজঃ

কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু

কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু
bodybanner 00

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’র প্রথম রানার্সআপ জাহারা মিতু। প্রথমবারের এ প্রতিযোগিতাটি থেকে উঠে আসা সুন্দরীরা শোবিজে খুব একটা সুবিধা করতে না পারলেও মিতুর বেলায় ব্যতিক্রম। নাটক, মডেলিং ও উপস্থাপনা দিয়ে ইতোমধ্যে দর্শকদের কাছে প্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি ক্যারিয়ারে বড় একটি চ্যালেঞ্জিং কাজের কথা জানালেন এ তরুণতুর্কি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে আগামী ১ থেকে ১২ অক্টোবর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ১ অক্টোবর জেলা স্টেডিয়াম সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উপমহাদেশের একমাত্র দেশ বাংলাদেশ, যাদের আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট রয়েছে।

বাংলাদেশ টেলিভিশন, নাগরিক ও মাছরাঙা টেলিভিশনসহ অংশগ্রহণকারী ৬ দেশের জাতীয় টেলিভিশনে সরাসরি খেলাগুলো সম্প্রচার করা হবে। এ খেলার মাঠে উপস্থিত থেকে সবগুলো ম্যাচের উপস্থাপনা করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু।

এ প্রসঙ্গে সমকাল অনলাইনকে মিতু বলেন, ‘এই প্রথম কোনো আন্তর্জাতিক আয়োজনে উপস্থাপনা করছি। বিশ্বকাপ ফুটবলের সময় দুটি ভিন্ন চ্যানেলে ফুটবল নিয়ে উপস্থাপনা করলেও এই প্রথম মাঠ পর্যায়ে কাজ করব এবং তাও পুরোপুরি ইংরেজিতে তাই আগের থেকে এই কাজটি আরও চ্যালেঞ্জি। তবে আমি শতভাগ চেষ্টা করব নিজের সেরা কাজটি করতে।’

এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বাংলাদেশ, প্যালেস্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্তান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। গ্রুপ এ-তে প্যালেস্টাইন, নেপাল ও তাজিকিস্তান এবং গ্রুপ বি-তে স্বাগতিক বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস অংশগ্রহণ করবে।

১ থেকে ৬ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলা, ৯ ও ১০ অক্টোবর বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম, কক্সবাজারে দুটি সেমিফাইনাল এবং ১২ অক্টোবর ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00