ব্রেকিং নিউজঃ

কবে মুক্তি পাবে হৃতিকের কৃষ-ফোর?

bodybanner 00

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি কৃষ। এর প্রথম তিনটি সিনেমা দর্শকপ্রিয়তা পাওয়ার পর চতুর্থ কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। গত বছর জানুয়ারিতে হৃতিক রোশানেরকাবিল সিনেমার সাফল্যের পর এর ঘোষণা দেন তারা। সঙ্গে এও জানান, এবারো কৃষ হয়ে আসছেন হৃতিক।
তবে ঠিক কবে নাগাদ সিনেমাটি দর্শকদের সামনে আসবে এ নিয়ে কোনো ঘোষণা এতদিন দেননি তারা। অবশেষে ১০ জানুয়ারি হৃতিকের ৪৪তম জন্মদিনে কৃষ-ফোর মুক্তির তারিখ জানালেন এ অভিনেতার বাবা ও কৃষ ফ্র্যাঞ্চাইজির প্রযোজক রাকেশ রোশান।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে রাকেশ রোশান লেখেন, ‘আজ (১০ জানুয়ারি) সম্ভবত কৃষ-ফোর মুক্তির তারিখ ঘোষণার সবচেয়ে ভালো দিন। এটি ২০২০ সালের বড়দিনে মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে আপনাদের জন্য এই উপহার। শুভ জন্মদিন হৃতিক।’
এদিকে নির্মাতারা জানিয়েছেন, আগের সিনেমাগুলোর চেয়ে ভিন্ন হবে কৃষ-ফোর। হৃতিক থাকলেও নায়িকা ও খলনায়ক থাকবেন নতুন। শোনা যাচ্ছে, এতে খল চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। এর আগে সালমান খানের কিক, বরুণ ধাওয়ানের বদলাপুর সহ কয়েকটি সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন। সবকিছু ঠিক থাকলে এবার পর্দায় হৃতিক ও নওয়াজের লড়াই দেখতে পাবেন দর্শক।
বর্তমানে সুপার থার্টি সিনেমা নিয়ে ব্যস্ত হৃতিক। গণিতবিদ আনন্দ কুমারকে নিয়ে নির্মিত হচ্ছে এটি। এরপর যশ রাজ ফিল্মসের একটি সিনেমায় দেখা যাবে এ অভিনেতাকে। এতে তার সঙ্গে থাকবেন টাইগার শ্রফ ও বাণী কাপুর। চলতি বছর এপ্রিলে এটির শুটিং শুরুর কথা রয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00