ব্রেকিং নিউজঃ

ওয়াটসনের সেঞ্চুরিতে আইপিএল শিরোপা চেন্নাইয়ের

ওয়াটসনের সেঞ্চুরিতে আইপিএল শিরোপা চেন্নাইয়ের
bodybanner 00

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের ১১তম আসরের শিরোপা জিতেছে চেন্নাই। দুই আসর নিষেধাঞ্জার কারণে আইপিএলে ছিল না চেন্নাই। ফিরেই শিরোপা ঘরে তুলেছে দলটি। হায়দরাবাদকে হারিয়েছে ৮ উইকেটের বড় ব্যবধানে। হাতে ৯ বল রেখে জয়ের বন্দরে পৌছে গেছে চেন্নাই। এ জয়ে ধোনীরা মুম্বাইয়ের সমান সর্বোচ্চ তিনটি শিরোপা ঘরে তুলল।

Sony Rangs

ওয়াংখেড়ের ছোট মাঠে হায়দরাবাদের করা ১৭৮ রান মামুলি বানিয়ে ফেলল চেন্নাই। বলতে গেলে সাকিবদের একাই হারিয়ে দিয়েছেন শেন ওয়াটসন। তিনি ৫১ বলে দারুণ এক সেঞ্চুরি তুলে নিয়েছেন। দুশোর’ উপরে স্টাইক রেটে ব্যাট করে একাই কাঁপিয়ে দিয়েছেন হায়দরাবাদের বোলারদের।

এ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভারে কেন উইলিয়ামসনের দল ১৭৮ রান তুলতে পারে। দলের হয়ে অধিনায়ক কেন উইলিয়ামসন ৩৬ বলে ৪৭ রান করেন। এছাড়া ইউসুফ পাঠান খেলেন ২৫ বলে ৪৫ রানের দারুণ এক ইনিংস। সঙ্গে সাকিব আল হাসানের ১৫ বলে ২৩ এবং কার্লোস ব্রাফেওয়েটের ১১ বলে ২১ রানের সুবাদে ১৭৮ রান তোলে হায়দরাবাদ।

এরপর ব্যাটে নেমে শুরু থেকেই দারুণ খেলতে থাকে চেন্নাই। দলীয় ১৬ রানে ফ্যাফ ডু প্লেসিস ফিরে গেলেও ওয়াটসন-রায়না  সামলে নেয়। তাদের জুঁটিতে আসে ১১৭ রান। ধীরে শুরু করা ওয়াটসন শেষ পর্যন্ত ৫৭ বলে ১১৭ রান করে অপরাজিত থাকেন। এছাড়া রায়না ২৪ বলে খেলেন ৩২ রানের এক ইনিংস।

শেষে রাইডু ১৮ বলে ১৬ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন। ৯ বল বাকি থাকতে জয় ছিনিয়ে নেন ওয়াটসন-রাইডু। ধোনীর দল এ নিয়ে আইপিএলে সপ্তমবার ফাইনাল খেলে তিনবার শিরোপা ঘরে তুলেছে। হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর ৪ ওভারে ১৭রান দিয়েছেন। কোন উইকেট পাননি তিনি। এছাড়া রশিদ খান ৪ ওভারে ২৪ রান দিয়ে থাকেন উইকেট শুন্য। সাকিব এক ওভার হাত ঘুরিয়ে ১৫ রান দেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00