ব্রেকিং নিউজঃ

এরাও তাহলে যুবলীগ!

এরাও তাহলে যুবলীগ!
bodybanner 00

ওরা আওয়ামী যুবলীগ করে। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের বানান লেখে ভুল। ওরা হলো সাভারের আশুলিয়া থানা যুবলীগ।

 

ওরা আশুলিয়া থানা যুবলীগের নামে ফেসবুকে একটি আইডি খুলেছে। বোঝাই যায়, ওরা ফেসবুক চেনে। কিন্তু জাতির জনকের নামের বানানটিই জানে না।

 

দেখা গেছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের ছবি এবং আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারের ছবি দিয়ে ফেসবুক আইডি খুলেছে আশুলিয়া থানা যুবলীগ। আইডির নাম দেয়া হয়েছে ‘আশুলিয়া থানা যুবলীগ, নেতামোদের শেখমজিদ।’

 

জাতির জনকের নাম ভুল লেখা নিয়ে সাভার ও আশুলিয়ায় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক আশুলিয়া থানা যুবলীগের এক নেতার অভিযোগ, কয়েক মাস আগে আশুলিয়া থানা যুবলীগের কমিটি দেয়া হয়। ওই কমিটিতে বিএনপি নেতাকর্মীদের নেতা বানানো হয়েছে। বিএনপি নেতাকর্মীরা মামলার ভয়ে যুবলীগ করলেও মনে মনে তারা এখনো বিএনপি করে। তাই তারা জাতির জনকের নাম ভুল লিখেছে।

 

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। কীভাবে তারা জাতির জনকের নামের বানান ভুল করে?

 

ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

এ বিষয়ে জানতে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারকে একাধিকবার টেলিফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00