এবার পর্দায় হবেন স্বামী-স্ত্রী

এবার পর্দায় হবেন স্বামী-স্ত্রী
bodybanner 00

নিউজ ডেস্ক-পর্দায় একাধিকবার দীপিকার প্রেমে দিওয়ানা হতে দেখা গেছে রণবীরকে। এই যেমন সর্বশেষ ‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজি কি কান্ডটাই না করেছিল পদ্মাবতীকে পাওয়ার জন্য। তবে এবার আর জোর জবরদস্তি নয়, পর্দায় স্বামী-স্ত্রী’র চরিত্রে দেখা যাবে সদ্য বিয়ে করা এই দম্পতিকে।

‘টাইমস অব ইন্ডিয়া’-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, রণবীর সিংয়ের আগামী ছবি ‘৮৩’-তে তাঁর স্ত্রী’র ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তাঁদের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যমটি।

ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেট তারকা কপিল দেব-কে নিয়ে নির্মিত হচ্ছে ‘৮৩’ ছবিটি। কবির খান পরিচালিত এই ছবিতে কপিলের ভূমিকায় থাকছেন রণবীর, আর তাঁর স্ত্রী রমি ভাটিয়ার চরিত্রে থাকছেন দীপিকা। শিগগিরই নাকি ছবির কর্তাব্যক্তিরা দীপিকার সঙ্গে চরিত্রটির বিষয়ে আলোচনায় বসবেন।

১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতকে প্রায় একক নৈপুণ্যে শিরোপা এনে দিয়েছিলেন কপিল দেব। ‘৮৩’ ছবিতে কপিলের ক্রিকেট ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা দিক উঠে আসবে।

এদিকে ‘৮৩’ ছবির মাধ্যমে বলিউড অভিষেক হতে যাচ্ছে তেলুগু সুপারস্টার বিজয় দেবারাকোন্দার। ছবিতে তাঁকে কপিলের বন্ধু তামিল নাড়ুর সাবেক ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায় দেখা যাবে। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হয়ে গেছে। চলতি বছরের ৩০ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00