এবার কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার

এবার কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার
bodybanner 00

রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে একটি ট্রেনের ছাদে রক্তাক্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার হওয়ার কয়েক ঘন্টা পর একই স্টেশনের পাশ থেকে এক কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোররাত ৪টার দিকে লাশ উদ্ধার করা হয়।
এবার কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধারউদ্ধার হওয়া কিশোরীর আনুমানিক বয়স ১৫ বছর হবে বলে ধারণা করছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে কমলাপুর রেলওয়ে পুলিশের এসআই রবিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে কিশোরীকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়ন্ততদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শনিবার রাত ৮টার দিকে বিমানবন্দর রেলস্টেশনে কর্ণফুলি নামের একটি ট্রেনের ছাদ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছিল। পরে লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানিয়েছিলেন, যুবকের পরনে জিন্সের প্যান্ট ও কালো শার্ট রয়েছে। তার বয়স ২৫ বছর হবে। যুবকের বুকে, পিঠে ও কপালে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এদিকে আজ সকাল পর্যন্ত লাশটি ঢামেক মর্গে রয়েছে জানিয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, এখনো তার নাম পরিচয় পাওয়া যায়নি।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00