ব্রেকিং নিউজঃ

এবার অনলাইনে স্মার্টফোন অর্ডার দিয়ে পেলেন পাথর!

bodybanner 00

 

Brand Bazaar

অনলাইনে কেনাকাটার ক্ষেত্রে প্রতারণার ঘটনা নতুন কিছু নয়। ছবিতে দেখে একটি পণ্য অর্ডার দিলে সেই পণ্যটি না দিয়ে আরো নিম্নমানের পণ্য গ্রাহককে দেয়া হয়। যেটা সব দেশেই ঘটছে। কিন্তু একটি পণ্য অর্ডার দিয়ে তার পরিবর্তে পাথর ভর্তি বাক্স পেলেন গ্রাহক! তা প্রতারণার কোন পর্যায়ে পড়ে।

ভারতে এমনই এক প্রতারণার ঘটনা ঘটেছে। একজন গ্রাহক স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন। অনলাইনে তিনি আগেই দিয়েছিলেন ওই স্মার্টফোনের দাম । কিন্তু দু’-তিনদিন পর বাড়িতে ফোনের বদলে এসেছে বাক্স-বন্দি পাথর।।

এবার অনলাইনে স্মার্টফোন অর্ডার দিয়ে পেলেন পাথর!

গত ২১ ডিসেম্বর আমাজন থেকে একটি দামি স্মার্টফোন কেনেন ভারতের মহারাষ্ট্রের কল্যাণের বাসিন্দা রাকেশ ছবরিয়া। ফোনটির দামবাবদ ৩৩ হাজার টাকা তখনই মিটিয়ে দেন তিনি। ২৩ ডিসেম্বর ক্যুরিয়ারে আমাজনের পার্সেল এসে পৌঁছায় রাকেশের বাড়িতে।

পার্সেলটি দেখে রাকেশের সন্দেহ হয়। রাকেশের দাবি, সেটি যথাযথভাবে প্যাক করা ছিল না। সন্দেহ হওয়ায় ক্যুরিয়ার সংস্থার ওই কর্মীকেই পার্সেলটি খুলতে বলেন তিনি। পার্সেল খুলতেই চমকে ওঠেন রাকেশ। পার্সেলে তার ফোনের বদলে ভরা রয়েছে একটা বড়সড় পাথর। সঙ্গে সঙ্গে পার্সেলটির ছবি তুলে রাকেশ ই-মেল করে অভিযোগ জানান আমাজনে। ফোনেও যোগাযোগ করেন।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়, তিন-চার দিনের মধ্যেই তার সমস্যার সমাধান করে দেয়া হবে। অভিযোগ, এরপর পাঁচদিন পেরিয়ে গেলেও আর কোনো উত্তর মেলেনি আমাজনের পক্ষ থেকে। রাকেশ এখনও তার ফোন হাতে পাওয়ার অপেক্ষায় দিন গুনছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00