ব্রেকিং নিউজঃ

‘এবং পূর্ণিমা’য় আসছেন দুই বান্ধবী

‘এবং পূর্ণিমা’য় আসছেন দুই বান্ধবী
bodybanner 00

তারা দুই জন দুই জগতের বাসিন্দা। নিজ নিজ ক্ষেত্রে তারা সুপারস্টার। একজন সঙ্গীত জগতের, অন্যজন নৃত্যাঙ্গণের। এক-অপরের খুবই ঘনিষ্ঠ বান্ধবী তারা। বলছি জনপ্রিয় কণ্ঠশিল্পী শাকিলা জাফর ওরফে শাকিলা শর্মা এবং শামীম আরা নিপা সম্পর্কে। এই দুই তারকাই এবার অতিথি হয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে।

‘এবং পূর্ণিমা’ প্রতি সপ্তাহের শনিবার রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হয়। প্রতিটি পর্বে সেখানে হাজির হন দেশের বিনোদন জগতের প্রতিটি ক্ষেত্রের নতুন-পুরনো সব তারকারা। শেয়ার করেন নিজেদের পছন্দ-অপছন্দ, ভালো লাগা-মন্দ লাগাসহ ক্যারিয়ারের নানা বিষয়। আড্ডা দেন নায়িকা পূর্ণিমার সঙ্গে। দুই বান্ধবী শাকিলা শর্মা ও শামীম আরা নিপাও যথারীতি সেটাই করবেন।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন। আগামী ১২ মে, শনিবার রাত ১০টায় প্রচারিত হবে এবারের পর্বটি। এই ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠান দিয়ে অভিনয়ের পাশাপাশি উপস্থাপিকা হিসেবেও ইতিমধ্যে বেশ সুনাম কুড়িয়ে ফেলেছেন নায়িকা পূর্ণিমা। তবে অনুষ্ঠানের একটি পর্বকে ঘিরে ব্যাপক সমালোচনার মধ্যেও পড়তে হয়েছে তাকে।

আলোচিত সে পর্বে পূর্ণিমার অতিথি হয়ে এসেছিলেন ছিলেন বাংলা চলচ্চিত্রের খল-অভিনেতা মিশা সওদাগর। অনুষ্ঠানের এক পর্যায়ে পূর্ণিমা মিশাকে প্রশ্ন করেন, কার সঙ্গে ধর্ষণের অভিনয় করতে বেশি ভালো লাগতো? মিশা উত্তরে পূর্ণিমা ও মৌসুমীর কথা বলেন। উপস্থাপিকা হিসেবে পূর্ণিমা বিষয়টিকে স্বাভাবিকভাবে নিলেও ক্ষেপে যান নায়িকা মৌসুমী ও তার স্বামী ওমর সানী।

পৃথক ফেসবুক স্ট্যাটাসে মৌসুমী ও সানী সে সময় লাইভ অনুষ্ঠানে এমন প্রশ্ন ও উত্তরের তীব্র সমালোচনা করেন। এমনকী, উপস্থাপিকা হিসেবে পূর্ণিমাকে তারা অনুষ্ঠানের কোনো একটি পর্বে ক্ষমাও চাইতে বলেন। সমালোচনায় শামিল হন সোশ্যাল মিডিয়ার অনেক ভক্তরাও। তবে সবকিছুকে থোড়ায় কেয়ার করেই ‘এবং পূর্ণিমা’ চালিয়ে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে মিষ্টি চেহারার নায়িকা পূর্ণিমা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00