একের পর এক উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

একের পর এক উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ
bodybanner 00

দলীয় ৭৮ রানে চতুর্থ উইকেটের পতন হয়েছে বাংলাদেশের। সর্বশেষ আকিলা ধনঞ্জয়ার বলে কুসল মেন্ডিসের হাতে ধরা পড়েছেন লিটন দাস। তিনি করেছেন ১২ রান। ম্যাচে বাংলাদেশ এখন ৩৩৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ চার উইকেট হারিয়ে ৮০ রান।

আজ চলছে মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা। শনিবার সকালে সফরকারীরা তাদের দ্বিতীয় ইনিংসে ২২৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। প্রথম ইনিংস শেষে তারা ১১২ রানে এগিয়ে ছিল। তাই বাংলাদেশের সামনে জয়ের জন্য লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩৩৯ রান।গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ।
প্রথম দিন  টস জিতে ব্যাট করতে নেমে ২২২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। ওইদিন দিনের শেষ সেশনে বাংলাদেশ ব্যাট করতে নেমে চার উইকেট হারিয়ে ৫৬ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে।শুক্রবার সকালে বাংলাদেশ ব্যাট করতে নেমে ১১০ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। এরপর শ্রীলঙ্কা তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে আট উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। শনিবার সকালে ব্যাটিংয়ে নেমে ২২৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00