একই উৎসবে আশা, শ্রেয়া, অমিত ও আঁখি

একই উৎসবে আশা, শ্রেয়া, অমিত ও আঁখি
bodybanner 00

ফেসবুক একটি ছবিতে চোখ আটকে যায়। ‘আজকের আনন্দ অন্য রকম, সবার দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি’লেখা ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেছেন সংগীতশিল্পী আঁখি আলমগীর। ছবিটি ‘যোধপুর পার্ক উৎসব ২০১৯’ আয়োজনের পোস্টার। ১০ দিনের এই উৎসব শুরু হয়েছে গত ৫ জানুয়ারি। পোস্টারে রয়েছে ভারতের আশা ভোসলে, ঋতুপর্ণা সেনগুপ্ত, অমিত কুমার ও শ্রেয়া ঘোষালের সঙ্গে আঁখি আলমগীরের ছবি। গতকাল বৃহস্পতিবার উৎসবের ষষ্ঠ দিনে গান করেন বাংলাদেশের এই গায়িকা।

আঁখি আলমগীরআঁখি আলমগীরভারতের শিল্পীরা নিয়মিত বাংলাদেশে গান করতে আসেন। কয়েক বছর ধরে চিত্রটি বদলেছে। ইদানীং বাংলাদেশের শিল্পীরাও সেখানে নিয়মিত গান করতে যাচ্ছেন। এই উৎসবে গত বছরও গান করেন আঁখি আলমগীর। তিনি বলেন, ‘এখানে দর্শক আমাদের গান উপভোগ করেছে। উৎসবে এ বছরের শিল্পীদের তালিকা আরও সমৃদ্ধ। দেশের বাইরে, বিশেষ করে ভারতের কনসার্টে গান গাইতে পারার ব্যাপারটা অনেক বেশি সম্মানের। গান গেয়ে শ্রোতাদের ভালোবাসার পাশাপাশি আমাকে সংবর্ধনা দিয়েছে।’

যোধপুর পার্ক উৎসবের পোস্টারযোধপুর পার্ক উৎসবের পোস্টারযোধপুর উৎসবে বাংলাদেশের শিল্পীদের মধ্যে আরও গান করেছেন সংগীতশিল্পী অণিমা রায়, স্বপ্নীল সজীব ও নিশিতা বড়ুয়া। উৎসবে আগামীকাল শনিবার গান করবেন শ্রেয়া ঘোষাল। আর ১৪ জানুয়ারি সমাপনী দিনে গান করবেন আশা ভোসলে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00